ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ ৬ আশ্বিন ১৪২৭
ই-পেপার সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০

ব্রাহ্মণবাড়িয়া-হবিগঞ্জে ২৩ জনের জরিমানা
ব্রাহ্মণবাড়িয়া ও হবিগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০, ১১:১৯ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 74

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জেলা প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করায় ১৮ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার দুপুরে পৃথক অভিযান চালিয়ে ৪৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। উপজেলা সদরসহ গোকর্ণ বাজার, চৈয়ারকুড়ি বাজার, নুরপুর বাজার, ফুলপুর বাজার, ফান্দাউকবাজার, বুড়িশ^র বাজারে ১৪ ব্যবসায়ীসহ ১৮ জনকে ৪৯ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা আশরাফী এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার।
এদিকে হবিগঞ্জ প্রতিনিধি জানান, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় করোনাভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষার জন্য দোকানপাট বন্ধের নিয়ম না মানায় পাঁচ দোকানে ২৩ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
বুধবার দুপুর ১২টার দিকে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার এ জরিমানা আদায় করেন। উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, সরকারের নির্দেশনা না মানায় স্টেশন রোডে হাজী আব্দুর রহিম স্টোরকে পাঁচ হাজার, আঁখি ইলেক্টনিক্সকে ১০ হাজার, দাউদনগর বাজারে আনন্দ ফ্যাশনকে দুই হাজার, মদিনা সেনিটারিকে পাঁচ হাজার ও পুরানবাজারে মনিহার স্বর্ণের দোকানে এক হাজার টাকা জরিমানা করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার বিষয়টি নিশ্চিত করে জানান, সরকারের নিয়ম না মেনে দোকানপাট খোলা থাকলে জরিমানা এমনকি প্রয়োজনে জেলও দেওয়া হবে। এ অভিযান অব্যাহত থাকবে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]