ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ৩০ মার্চ ২০২০ ১৫ চৈত্র ১৪২৬
ই-পেপার সোমবার ৩০ মার্চ ২০২০

সখীপুরে বিদেশফেরত ৫১৪ জনকে খুঁজছে প্রশাসন
সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০, ১১:১৯ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 3

টাঙ্গাইলের সখীপুরে বিদেশফেরত ৫১৪ জনকে হন্যে হয়ে খুঁজছে উপজেলা প্রশাসন। এ লক্ষে উপজেলার ১টি পৌরসভা ও ৮টি ইউনিয়নে মোট ৮১টি কমিটি গঠন করা হয়েছে। তারা এসব প্রবাসীদের খুঁজতে মাঠ পর্যায়ে কাজ করবে। গোয়েন্দা তালিকা অনুযায়ী চলতি মাসে পাঁচ হাজার ২৪৭ জন প্রবাসী বিভিন্ন দেশ থেকে টাঙ্গাইলের বিভিন্ন উপজেলায় ফিরেছেন।
এদিকে টাঙ্গাইল জেলায় বর্তমানে ৭৯০ জন বিদেশফেরতকে হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়েছিল। এর মধ্যে নির্দিষ্ট মেয়াদ শেষ হওয়ায় ১২০ জনকে হোম কোয়ারেন্টাইন থেকে ছেড়ে দেওয়া হয়েছে। সোমবার দুপুর পর্যন্ত ৬৭০ জন হোম কোয়ারেন্টাইনে আছে। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান জানান, টাঙ্গাইল জেলায় মোট ৭৯০ জন বিদেশফেরতকে হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়েছিল। এর মধ্যে নির্দিষ্ট সময় পার হওয়ায় ১২০ জনকে হোম কোয়ারেন্টাইন থেকে অবমুক্তি দেওয়া হয়।
জানা যায়, এরই মধ্যে শুধু সখীপুর উপজেলায় ফিরেছেন ৬৪৭ জন প্রবাসী। উপজেলা প্রশাসন এ পর্যন্ত ১৩৩ জনকে বাড়িতে কোয়ারেন্টাইনে রেখেছে। অবশিষ্ট ৫১৪ জনের কোনো হদিস স্থানীয় প্রশাসনের কাছে ছিল না। বিদেশফেরত এসব ব্যক্তির তথ্য উপজেলা প্রশাসন, থানা ও স্বাস্থ্য বিভাগের হাতে এসেছে। ওই ৫১৪ জনকে খুঁজতে শুক্রবার বিকালে উপজেলা প্রশাসন প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় কমিটি করে দিয়েছে। এরপর থেকে ওই কমিটি ৫১৪ জন প্রবাসীকে ঠিকানা ধরে খুঁজে বের করে কোয়ারেন্টাইনের আওতায় আনার কাজ শুরু হয়েছে।








সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]