ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ ৬ আশ্বিন ১৪২৭
ই-পেপার সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০

করোনা আতঙ্কের মাঝে দৌরাত্ম্য বেড়েছে ইয়াবা কারবারিদের
রাঙামাটি প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০, ১১:১৯ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 23

প্রভাবশালী একাধিক রাজনৈতিক নেতা ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের ছত্রছায়ায় করোনাভাইরাস আতঙ্কের মাঝেও রাঙামাটিতে নেশাখোরদের দৌরাত্ম্য বেড়েছে আশঙ্কাজনক হারে। থেমে নেই বেচাবিক্রি। এদের মাধ্যমে করোনাভাইরাস ছড়ানোর আশঙ্কা করছে স্থানীয় লোকজন।
সূত্র মতে, শহরের তবলছড়ি, আসাম বস্তি, মাঝের বস্তি, পুরাতন পুলিশ লাইন, রিজার্ভ বাজার, উন্নয়ন বোর্ড এলাকা, কাঁঠালতলী, বনরূপা, চম্পক নগর, কালিন্দীপুর, রাজবাড়ী, হাসপাতাল এলাকা, কলেজ গেট, ভেদভেদী, রাঙাপানিসহ সর্বমোট ৫৬ পয়েন্টে অনেকটা প্রকাশ্যে চলছে বিকিকিনি ও ইয়াবা সেবনের আসর। সন্ধ্যা নামলেই কোতোয়ালি থানার প্রধান ফটক সংলগ্ন চা দোকানগুলোতে চলে সাংকেতিক ভাষায় লেনদেন। প্রভাবশালী একাধিক রাজনৈতিক নেতার ছত্রছায়ায় গড়ে ওঠা এই মাদক সাম্রাজ্য নিয়ন্ত্রণকারীদের সঙ্গে পুলিশের পাঁচ-ছয়জন কর্মকর্তার আন্তরিক সম্পর্ক গড়ে ওঠায় ইয়াবাসেবি ও কারবারিদের দৌরাত্ম্য থামানো যাচ্ছে না। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর কালেভদ্রে ২-১টি অভিযান পরিচালনা করলেও আগাম প্রকাশ হয়ে যায় তাদের অভিযানের খবর। মাদক সেবনকারীদের দৌরাত্ম্য বেড়ে যাওয়ায় মারণব্যাধি করোনাভাইরাস দ্রুত ছড়ানোর আশঙ্কা করছে স্থানীয় লোকজন। শহরের উল্লেখ্য ৫৬ পয়েন্টে প্রতিদিন দুপুর এবং সন্ধ্যায় আসর বসে ইয়াবা সেবনকারীদের এবং গভীর রাত পর্যন্ত মাদক সেবন অব্যাহত থাকে। পুলিশের একাধিক কর্মকর্তা সময়ের আলোকে নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন, যাদেরকে নির্দিষ্টভাবে মাদক নিয়ন্ত্রণের দায়িত্ব দেওয়া হয়েছে, তাদের অবহেলা কোনোভাবে অস্বীকার করা যায় না।
করোনা আতঙ্কের মধ্যে মাদক সেবনকারীদের দৌরাত্ম্য বৃদ্ধি নিয়ে রাঙামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়কালে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ^াস দেন তিনি।
রাঙামাটি কোতোয়ালি থানার ওসি মীর জাহেদুল হক রনি এ বিষয়ে সত্যতা নিশ্চিত করলেও তথ্য প্রদানে ইতস্তত করেন।
এ বিষয়ে রাঙামাটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক আব্দুল হামিদের মতামত জানতে তার সেলফোন নম্বরে একাধিকবার কল করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।









সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]