ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ৩০ মার্চ ২০২০ ১৫ চৈত্র ১৪২৬
ই-পেপার সোমবার ৩০ মার্চ ২০২০

শাহজাদপুরে দুপক্ষের সংঘর্ষে যুবক নিহত
শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০, ১১:১৯ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 7

সিরাজগঞ্জের শাহজাদপুরে শিশুদের ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে মো. আব্দুল খালেক (৪০) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত আব্দুল খালেক উপজেলার চর কাদাই গ্রামের মৃত মনতাজ আলী প্রামাণিকের ছেলে। এ ঘটনায় মহির (৩২) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সম্প্রতি শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়নের চর কাদাই গ্রামের শিশুরা ক্রিকেট খেলার সময় সাইদুলের স্ত্রীর গায়ে বল লাগে। এই ঘটনাকে কেন্দ্র করে অভিভাবকদের সঙ্গে সাইদুলের পরিবারের বাকবিতণ্ডার সৃষ্টি হয়।
মঙ্গলবার সকালে এক শিশুর বাবা মো. আব্দুল মালেক কাজে যাওয়ার সময় সাইদুলের লোকজন লাঠিসোটা নিয়ে তার ওপর হামলা চালায়। আব্দুল মালেকের চিৎকারে পরিবারের সদস্যরা ছুটে গেলে তাদের ওপরও হামলা চালায় সাইদুলের লোকজন।
প্রতিবেশীরা এগিয়ে গিয়ে আহতদের উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক আব্দুল খালেককে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
এদিন সন্ধ্যায় আব্দুল খালেক চিকিৎসাধীন অবস্থায় বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। শাহজাদপুর থানা সূত্র জানায়, রাতেই হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে মহির (৩২) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। এবং শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।








সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]