ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ৫ এপ্রিল ২০২০ ২১ চৈত্র ১৪২৬
ই-পেপার রোববার ৫ এপ্রিল ২০২০

সুন্দরবন ছেড়ে ঢাকার পথে
আনন্দ সময় প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ২৭ মার্চ, ২০২০, ১০:৪৪ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 8

গত ১৪ মার্চ ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার শুটিং শুরু করেছিলেন নির্মাতা আবু রায়হান জুয়েল। ২০১৮-১৯ অর্থবছরে সরকারি অনুদানে নির্মিত হচ্ছে এটি। প্রখ্যাত লেখক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত হচ্ছে এটি। ছবির চিত্রনাট্য রচনা করেছেন জাকারিয়া সৌখিন।
কথা ছিল ২৫ দিন শুটিং করে তবেই ফিরবেন। কিন্তু করোনার কারণে অবশেষে শুটিং বন্ধ করে আগেভাগেই ২৫ জন শিশুশিল্পীসহ ৭০ জনের সিনেমা ইউনিট নিয়ে ঢাকায় ফিরছেন তারা। বৃহস্পতিবার সুন্দরবন থেকে ঢাকার উদ্দেশে যাত্রা শুরু করেছেন ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার ইউনিট। বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির সহকারী পরিচালক আবুল কালাম আজাদ।
সিনেমার শুটিং নিয়ে আজাদ বলেন, ‘আমরা সুন্দরবনে শুটিং করেছি। লোকালয়ের সঙ্গে আমাদের কোনো যোগাযোগ ছিল না। বাইরের কেউ আমাদের শুটিং স্পটে আসা সম্ভব ছিল না। আমরা খুব সতর্কতার সঙ্গে কয়েকদিন শুটিং করেছি। অবশেষে আরও সেফটির কথা ভেবে কাজ বাকি রেখেই ফিরে আসছি।’
এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন সিয়াম-পরীমনি। এ ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, মুনিরা মিঠু, কচি খন্দকার, আশিষ খন্দকারসহ ১৮ জন শিশুশিল্পী।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]