ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ৫ এপ্রিল ২০২০ ২০ চৈত্র ১৪২৬
ই-পেপার রোববার ৫ এপ্রিল ২০২০

অসহায়দের পাশে ফুটবলার বিপলু
ক্রীড় প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ২৭ মার্চ, ২০২০, ১০:৫৯ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 7

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবে দেশে একরকম স্থবিরতা বিরাজ করছে। অফিস-আদালতের মতো খেলাধুলাও বন্ধ। এই স্থবিরতায় দিন আনে দিন খায়Ñ এ মানুষগুলোর জীবনে নেমে এসেছে বিভীষিকা। এমন দুঃসময়ে তাদের দিকে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন বসুন্ধরা কিংসের হয়ে খেলা জাতীয় দলের ফুটবলার বিপলু আহমেদ।
অনির্দিষ্টকালের জন্য প্রিমিয়ার লিগ বন্ধ থাকায় খেলোয়াড়দের ছুটি দিয়েছে ক্লাবগুলো। এ ছুটিতে স্থানীয় ফুটবলাররা এখন যার যার এলাকায় অবস্থান করছেন। সিলেটে ফিরে অসহায় খেটে খাওয়া মানুষদের পাশে দাঁড়িয়েছেন বিপলু। নিজের ভেরিফাইড ফেসবুক পেজে বুধবার (২৫ মার্চ) রাতে একটি ভিডিও পোস্ট করেন এ তরুণ ফুটবলার। যেখানে দেখা যায়, মাস্ক পরে সিলেট জেলা স্টেডিয়াম সংলগ্ন একটি মোড়ে অসহায় দিনমজুরদের চাল-ডালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরণ করছেন। সঙ্গে উপস্থিত ছিলেন তার ভাতিজা তামিম আহমেদ এবং ফেসবুক পেজের এডমিন মাকসুদ হক।
অন্য ফুটবলারদেরও অসহায় মানুষদের পাশে দাঁড়াতে অনুরোধ করে বিপলু তার ফেসবুক পেজে লিখেছেন, ‘আমি আমার সামর্থ্য অনুযায়ী চেষ্টা করেছি তাদের পাশে দাঁড়ানোর এবং আমি বিনীতভাবে আমার সতীর্থদের, বন্ধুদেরও এভাবে এগিয়ে আসার আহŸান জানাচ্ছি।’ সঙ্গে সকলকে সতর্ক থাকার পরামর্শও দেন বিপলু, ‘প্রিয় বন্ধুরা, এখন আপনারা-আমরা সকলে সারা পৃথিবী জুড়েই কঠিন সময় পার করছি এবং পরিষ্কার থাকার ও ঘরে অবস্থান করার নির্দেশনা পালন করছি।’






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]