ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৭ এপ্রিল ২০২০ ২২ চৈত্র ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ৭ এপ্রিল ২০২০

করোনার বিরুদ্ধে মাঠে নেমেছেন ডেইজী
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শুক্রবার, ২৭ মার্চ, ২০২০, ১২:০৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 133

ভয়ঙ্কর করোনাভাইরাসের বিরুদ্ধে এবার মাঠে নেমেছেন আলোচিত নারী কাউন্সিল ‘আলেয়া সারোয়ার ডেইজী’। ঢাকা উত্তর সিটি করপোরেশনে সংরক্ষিত এই কাউন্সিলর তার নানা কর্মকাণ্ডের জন্য বছরজুড়ে আলোচনা-সমালোচনার মধ্যে ছিলেন। বিশেষ করে নির্বাচনী প্রচারণার কারণে তিনি সবার কাছে ‘ডেইজী আপা’ নামে পরিচিত। তবে গত নির্বাচনে তিনি জাতীয় পার্টির কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলাম সেন্টুর কাছে হেরে যান।

বৃহস্পতিবার মোহাম্মদপুরের বিভিন্ন এলাকায় তাকে মাস্ক বিতরণ করতে দেখা যায়। এ সময় তার সঙ্গে কয়েকজন চিকিৎসক ও স্বেচ্ছাসেবক ছিলো। হ্যান্ডমাইক নিয়ে ডেইজী মোহাম্মদপুরের বিভিন্ন এলাকা ঘুরে বেড়ান। সচেতনতামূলক বক্তব্য দিতেও দেখা যায় তাকে।

এ বিষয়ে তিনি বলেন, নির্বাচনে হেরে গেলেও আমি জনগণের পাশে আছি। তিনি মনে করেন, জনগণ তাকে ভোট দেওয়ার সুযোগ পায়নি। জাতির দুর্দিনে তবুও তিনি জনগণের পাশে থেকে সচেতনতা কর্মসূচি চালিয়ে যাচ্ছেন।

প্রসঙ্গত অতীতে ডেঙ্গু-চিকুনগুনিয়া ও নির্বাচনী প্রচারণাকালে ব্যতিক্রমী কার্যক্রমের কারণে আলোচনা ও সমালোচনার মুখে পড়েছিলেন ডেইজী।২০১৮ সালের মার্চে ঢাকার দুই সিটিতে মশা মারতে ‘কামান ব্যবহার’ করে আলোচিত-সমালোচিত হন তিনি। ওই সময় তার মশা নিধনের একটি ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়। অনেকেই তার এমন অ্যাকশনের সমালোচনা করেন। ডিএনসিসির ফেসবুক পেজে পোস্ট করা ওই ভিডিও এবং ছবি পোস্ট করে লেখা হয়– প্যানেল মেয়র সদস্য আলেয়া সারোয়ার ডেইজীর নেতৃত্বে এয়ারপোর্ট এলাকায় মশা নিধনের ওষুধ ছিটানো হচ্ছে।

ডেইজী ঢাকা উত্তর সিটি করপোরেশনে প্যানেল মেয়রের দায়িত্বও পালন করেন। 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]