ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৭ এপ্রিল ২০২০ ২২ চৈত্র ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ৭ এপ্রিল ২০২০

নোয়াখালিতে চিকিৎসক সহকারির মৃত্যু, বাসা লকডাউন
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শুক্রবার, ২৭ মার্চ, ২০২০, ১২:৪৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 81

সর্দি, জ্বর ও কাশিতে আক্রান্ত হয়ে নোয়াখালীতে এক যুবকের মৃত্যু হওয়ার পর থেকে সে বাসা লকডাউন করে রেখেছে পুলিশ। নোয়াখালির চৌমুহনী এলাকার ওই যুবক এক চিকিৎসকের চেম্বারে সহকারি হিসেবে কাজ করতেন। তার মৃত্যুর পর থেকে স্থানীয় প্রশাসন বাসাটিকে কোয়ারেন্টাইন ঘোষণা করে। পুলিশ এসে পুরো বাসা লকডাউন করে দেয়।

বেগমগঞ্জ মডেল থানা পুলিশের ওসি হারুনুর রশিদ জানান, আনুমানিক ২৩ বছর বয়সী ওই যুবক চৌমুহনীতে এক চিকিৎসকের চেম্বারে সহকারি হিসেবে কাজ করতেন। গত এক সপ্তাহ ধরে তিনি জ্বরে ভুগছিলেন। দুই দিন থেকে এক মেডিসিন বিশেষজ্ঞের ব্যবস্থাপত্র অনুযায়ী বাসায় তার চিকিৎসা চলছিল। বৃহস্পতিবার রাতে তার বমির সঙ্গে রক্ত যেতে থাকে। এরপর স্বজনরা তাকে অ্যাম্বুলেন্সযোগে জেলা সদরের ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম বলেন, হাসপাতালে এক যুবককে আনার পর জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সম্ভবত ওই তরুন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

বিষয়টি আইইডিসিআরকে জানানো হয়েছে বলে জানান বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. অসীম কুমার দাস। তিনি বলেন,  নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তবে মারা যাওয়ার যুবকের চিকিৎসা দেওয়া চিকিৎসক জানান, জ্বর, সর্দি নিয়ে তাকে আমার কাছে আনা হয়। আমি প্রয়োজনীয় ব্যবস্থাপত্র দেই। বৃহস্পতিবার রাতে তার অবস্থার অবনতি হলে দ্রুত হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেই।

মারা যাওয়া যুবক বিদেশ ফেরত নন। তার কাছের কেউ বিদেশ থেকে এসেছেন বলেও জানা যায়নি। তবে এটা কমিউনিটি ট্রান্সমিশন নাকি অন্যকিছু সে বিষয়ে পরে জানা যাবে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]