ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ৪ জুন ২০২০ ২১ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ৪ জুন ২০২০

দিনাজপুরে হোম কোয়ারেন্টাইন থেকে ৬১ জনের অব্যাহতি
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ২৮ মার্চ, ২০২০, ১১:০৪ পিএম আপডেট: ২৮.০৩.২০২০ ১২:৪৪ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 17

করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে দিনাজপুর জেলায় হোম কোয়ারেন্টাইনে থাকা ৬১ জন প্রবাসী অব্যাহতি পেয়েছেন। এ সংখ্যা বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত ছিল ৩৩ জন। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত নতুন করে ১২ জনকে হোম কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে। এ সময় ৩৬৭ জন হোম কোয়ারেন্টাইনে ছিল। শুক্রবার কোনো তথ্য দিতে না পারলেও বৃহস্পতিবার দুজনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে বলে নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুস।
তিনি জানান, বৃহস্পতিবার রাত ৮টা পর্যন্ত দিনাজপুরে করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে ৩৬৭ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল। নতুন করে ১২ জনকে হোম কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত এ সংখ্যা ছিল ৩৮৩ জনে। আর সুস্থ হওয়ায় ইতোমধ্যে ৬১ জনকে হোম কোয়ারেন্টাইন থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। তবে শুক্রবারের কোনো রিপোর্ট তার কাছে নেই বলে জানান তিনি।
তিনি আরও জানান, বর্তমানে হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের মধ্যে থেকে অব্যাহতি পেয়েছেন দিনাজপুর সদর উপজেলায় ৬, বোচাগঞ্জে ১০, কাহারোলে ৩, বীরগঞ্জে ৫, খানসামায় ৪, চিরিরবন্দরে ৩, পার্বতীপুরে ৫, ফুলবাড়ীতে ১৪, বিরামপুরে ৪, নবাবগঞ্জে ২ ও ঘোড়াঘাট উপজেলায় ৫ জন।






এই ক্যাটাগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]