ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৩ জুন ২০২০ ২০ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার  বুধবার ৩ জুন ২০২০

যাত্রাবাড়ীতে নেশার টাকা না পেয়ে ছুরিকাঘাতে মায়ের মৃত্যু
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ২৮ মার্চ, ২০২০, ১১:৩৯ এএম | অনলাইন সংস্করণ  Count : 98

রাজধানীর যাত্রাবাড়ীতে নেশার টাকা না পেয়ে মাদকাসক্ত ছেলের ছুরিকাঘাতে সুরাইয়া আক্তার (৪৫) নামে এক মায়ের মৃত্যু হয়েছে। ঘটনার পর অভিযুক্ত  সজীবকে (১৭) আটক করেছে পুলিশ।  শুক্রবার রাতে যাত্রাবাড়ীর মীর হাজিরবাগে ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, যাত্রাবাড়ী মীরহাজিরবাগ চৌরাস্তায় লাড্ডু মিয়ার বাড়িতে ছেলেকে নিয়ে ভাড়া থাকতেন সুরাইয়া। তার স্বামী বিল্লাল হাওলাদার মারা গেছেন। সুরাইয়া বাসা-বাড়িতে কাজ করে সংসার চালাতেন।

প্রত্যক্ষদর্শীরা বলেন, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে মায়ের কাছে মাদকের জন্য টাকা চায় সজীব। এ সময় মা টাকা দিতে অস্বীকৃতি জানালে তাকে মারধর করে। এক পর্যায়ে অত্যাচার সহ্য করতে না পেরে মা সুরাইয়া বেগম রাস্তায় দৌড়ে গেলে সজিবও মায়ের পেছনে পেছনে রাস্তায় গিয়ে তাকে ছুরিকাঘাত করে। সুরাইয়া বেগমের চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পর তারা সজিবকে আটক করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্প পুলিশের কাছে সোপর্দ করেন। সেখান থেকে যাত্রাবাড়ী থানা পুলিশ তাদের হেফাজতে নেয়।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান,  সজিবকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। প্রাথমিকভাবে মাদকের টাকা না দেওয়ায় মাকে ছুরিকাঘাত করে হত্যা করার বিষয়টি জানা গেছে। প্রকৃত ঘটনা খতিয়ে দেখাসহ আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]