ই-পেপার শনিবার ২০ এপ্রিল ২০২৪
শনিবার ২০ এপ্রিল ২০২৪

হতদরিদ্রদের মাঝে ছাত্রদলের খাদ্যসামগ্রী বিতরণ
প্রকাশ: রবিবার, ২৯ মার্চ, ২০২০, ৬:২৪ পিএম  (ভিজিট : ১৪৩)
বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের কারণে কর্মহীন, অসহায়, গরিব ও দুস্থ মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল।

রোববার ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ও বিভিন্ন এলাকায় এসব নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণ করা খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে- চাল, ডাল, পেঁয়াজ, আলু, ছোলা ইত্যাদি।

গতকাল মোট ১৫০ প্যাকেট খাদ্য সামগ্রী ঢাবি ক্যাম্পাসের টিএসসি, তিন নেতার মাজার, দোয়েল চত্বর এলাকায় দেড়শ গরিব মানুষের মাঝে বিতরণ  করা হয়। এছাড়া ছাত্রদলের কেন্দ্রীয় নির্দেশে ঢাকা মহানগর সহ বিভিন্ন জেলা, উপজেলা, পৌর শাখা এবং বিশ্ববিদ্যালয় করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা তৈরি সহ বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। বিভিন্ন জেলার নেতৃবৃন্দ স্বউদ্যোগে জীবানুনাশক স্প্রে করছেন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সার্বিক তত্ত্বাবধানে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের উদ্যোগে গতকাল এসব খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক মোঃ রাকিবুল ইসলাম রাকিব, সদস্য সচিব আমান উল্লাহ আমান। এসময় বিশ্ববিদ্যালয় ও হল শাখা ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। গরিব মানুষের মাঝে এ ধরনের খাদ্য বিতরণ ও সামাজিক কর্মসূচী অব্যাহত থাকবে বলে জানায় ছাত্রদল।




এই ক্যাটেগরির আরো সংবাদ


সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close