ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২৮ মে ২০২০ ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ২৮ মে ২০২০

বরিশালে স্ত্রীকে মাথা ন্যাড়া করে নির্যাতন
নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশ: সোমবার, ৩০ মার্চ, ২০২০, ১১:৫৫ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 12


বরিশাল নগরীতে যৌতুকের দাবিতে স্ত্রীর মাথা ন্যাড়া করে নির্যাতন করেছে মাদকাসক্ত স্বামী শাওন সরদার (৩৭)। পুলিশ শহরের ২৩ নম্বর ওয়ার্ডের সরদারপাড়ার এই ঘটনায় শাওন সরদারকে গ্রেফতার করেছে। কোতোয়াল মডেল থানার এসআই সমীরণ মণ্ডলের নেতৃত্বে পুলিশের একটি টিম শনিবার রাতে তাকে বাসা থেকে গ্রেফতার করে নিয়ে আসে। এর আগে নির্যাতনের এই ঘটনায় দুপুরে যৌতুক ও নারী নির্যাতনের অভিযোগ এনে স্বামীর বিরুদ্ধে থানায় মামলা করেন ওই গৃহবধূ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এক সন্তানের জননী ওই গৃহবধূকে কয়েক মাস ধরে যৌতুকের দাবিতে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন করে আসছিল শাওন সরদার। সম্প্রতি মারধর থেকে রেহাই পেতে ওই গৃহবধূ বাবার বাড়ি থেকে ২ লাখ টাকা এনে দেওয়ার পরে কিছুদিন নির্যাতন বন্ধ ছিল। কিন্তু কিছুদিন যেতেই রড-সিমেন্টের ব্যবসার নামে ১০ লাখ টাকা যৌতুকের দাবিতে ফের নির্যাতন শুরু করে। গত সপ্তাহে যৌতুকের দাবিতে ওই গৃহবধূকে মারধর করে বাবার বাড়ি শহরের রুপাতলি আদর্শ সড়কে পাঠিয়ে দেওয়া হয়। সম্প্রতি বাবার বাড়ি থেকে স্বামীর বাসায় টাকা ছাড়া এলে বেড়ে যায় নির্যাতনের মাত্রা।
শুক্রবার নির্যাতনের একপর্যায়ে মাথার চুল ন্যাড়া করে দেয় এবং বাসা থেকে তাড়িয়ে দেয়। শাওনের মা নির্যাতনের বিষয়টি জানলেও কোনো
প্রতিবাদ করেননি।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]