ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ৪ জুন ২০২০ ২১ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ৪ জুন ২০২০

কুমিল্লা ও নওগাঁয় সড়কে প্রাণ গেল ৫ জনের
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: বুধবার, ১ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম আপডেট: ০১.০৪.২০২০ ১:৫৫ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 11

কুমিল্লা ও নওগাঁ জেলায় সড়ক দুর্ঘটনায় পাঁচজনের প্রাণহানি হয়েছে। এর মধ্যে কুমিল্লার মুরাদনগরে প্রাইভেট কার খাদে পড়ে তিনজন এবং নওগাঁর পোরশায় ভটভটি ও ব্যাটারিচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছে। আমাদের কুমিল্লা ব্যুরো এবং নওগাঁর প্রতিনিধির পাঠানো খবরÑ
কুমিল্লার মুরাদনগরে একটি প্রাইভেটকার খালে পড়ে চালকসহ তিনজন নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার
থানাধীন কুরবানপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
বাঙ্গরা বাজার থানা পুলিশ জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা একটি প্রাইভেটকার কুরবানপুর গ্রামে রাস্তার মোড় অতিক্রম করার সময় এর চাকা বিকল হয়। এতে করে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনের খালের পানিতে পড়ে যায়। এ সময় প্রাইভেটকারে থাকা এক নারীসহ দুই যাত্রী এবং চালক নিহত হয়।
নিহত যাত্রীরা হলেনÑ ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার শিবপুর গ্রামের আবু বক্করের মেয়ে পারভীন আক্তার এবং তার স্বামী একই উপজেলার জুলাইপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন। নিহত চালক নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার লেদু কোম্পানির হাট এলাকার মধ্য সোনাদিয়া গ্রামের আবুল বাশারের ছেলে আব্দুর রহমান।
বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, নিহত পারভীন আক্তারের পিতার মৃত্যুর সংবাদে তারা ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নে যাচ্ছিলেন। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এদিকে, নওগাঁর পোরশায় ভটভটি ও ব্যাটারিচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ভ্যানের দুই যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় ভ্যানচালক মনোয়ার হোসেন গুরুতর আহত হয়েছেন। সোমবার বিকাল ৩টার দিকে উপজেলার সরাইগাছী-আড্ডা সড়কের কাঠপুকুর লক্ষ্মীর মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেনÑ উপজেলার লক্ষ্মীপুর গ্রামের মৃত চান মুন্সির ছেলে আব্দুল হাকিম (৫০) ও কফিল উদ্দিনের ছেলে ছাদিকুল (৪০)।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সরাইগাছী মোড় থেকে বাজার করে ব্যাটারিচালিত ভ্যান যোগে আব্দুল হাকিম ও ছাদিকুল বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে উপজেলার সরাইগাছী-আড্ডা সড়কের কাঠপুকুর লক্ষ্মীর মোড়ে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা একটি ভটভটির সঙ্গে ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ভ্যানে থাকা যাত্রী আব্দুল হাকিম ও ছাদিকুল রাস্তার ওপর ছিটকে পড়ে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান। ভ্যানচালক ভ্যানের নিচে চাপা পড়ে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পোরশা থানার ওসি শাহিনুর রহমান জানান, খবর পেয়ে মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। ঘটনার পর থেকে ভটভটি চালক পলাতক রয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে।








এই ক্যাটাগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]