ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ৩১ মে ২০২০ ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার রোববার ৩১ মে ২০২০

গাজীপুরে একই ঘরে স্বামী-স্ত্রী ও মেয়ের লাশ
টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১ এপ্রিল, ২০২০, ১১:৫২ পিএম আপডেট: ০১.০৪.২০২০ ১:৪৭ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 29

গাজীপুরে একই ঘর থেকে স্বামী-স্ত্রী ও মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন পানিশাইল এলাকা থেকে লাশ তিনটি উদ্ধার করে পুলিশ।
তারা হলেনÑ পানিশাইল এলাকার মোশারফ হোসেন (২৮), তার স্ত্রী হোসনে আরা (২২) এবং ওই দম্পতির মেয়ে মোহিনী (২ মাস)। মোশারফের বাড়ি রংপুরের পীরগাছা উপজেলার ফকিরতরি এলাকায়। তিনি পরিবার নিয়ে পানিশাইল এলাকার ওই বাসায় ভাড়ায় থাকতেন। সেখান থেকেই লাশ তিনটি উদ্ধার করা হয়েছে।
বাড়ির তত্ত্বাবধায়ক কবির হোসেন বলেন, পানিশাইল এলাকায় একটি ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকতেন মোশারফ হোসেন। প্রতিদিনের মতো সোমবার রাতে তারা ঘুমিয়ে পড়েন। মঙ্গলবার সকালে ঘরের ভেতর থেকে তাদের কোনো সাড়াশব্দ না পাওয়ায় বাড়ির মালিক লোকজন ডাকাডাকি শুরু করেন। এ সময় ঘরের ভেতর থেকে বিষের গন্ধ বের হচ্ছিল। পরে স্থানীয় লোকজন বিষয়টি ফোন করে থানা-পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে কাশিমপুর থানা থেকে একদল পুলিশ সকাল সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলে পৌঁছায়।
কাশিমপুর থানার ওসি আকবর আলী খান বলেন, ঘরের ভেতরে আড়ার সঙ্গে গলায় কাপড় প্যাঁচানো মোশারফ হোসেনের ঝুলন্ত লাশ পাওয়া যায়। নিচে বিছানায় পড়ে ছিল তার স্ত্রী হোসনে আরা ও মেয়ে মোহিনীর লাশ। ময়নাতদন্তের জন্য লাশগুলো গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে জানিয়ে ওসি বলেন, কোনো কারণে মোশারফ তার স্ত্রী ও মেয়েকে বিষ খাইয়ে হত্যা করে নিজে আত্মহত্যা করে থাকতে পারে। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে ওসি জানান।








সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]