ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ৪ জুন ২০২০ ২১ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ৪ জুন ২০২০

চিকিৎসকদের পাপনের পিপিই ও মাস্ক উপহার
ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১ এপ্রিল, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 17

নাজমুল হাসান পাপন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি। তিনি একজন জনপ্রতিনিধিও, কিশোরগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য। করোনা আতঙ্কে যখন আতঙ্কিত গোটা দেশ, তখন ক্রিকেটারদের পাশে দাঁড়ানো পাপন এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন নিজ এলাকার জন্যও। ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের পিপিই ও মাস্ক উপহার দিয়েছেন দেশের ক্রিকেটের প্রধান অভিভাবক।
মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে উপজেলা স্বাস্থ্য ও পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার বুলবুল আহমেদের হাতে তুলে দেওয়া হয় পিপিই ও মাস্ক। তবে ব্যস্ততার কারণে অনুষ্ঠানে হাজির হতে পারেননি বিসিবি সভাপতি। তার পক্ষ থেকে প্রয়াত রাষ্ট্রপতি (পাপনের বাবা) মো. জিল্লুর রহমানের এক সময়কার এপিএস সাখাওয়াত হোসেন ৫০টি পিপিই, ১ হাজার মাস্ক, ১০০টি হ্যান্ড গ্লাভস ও ৩০টি চশমা তুলে দেন ডাক্তার বুলবুল আহমেদের হাতে।
শুধু ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নয়, পাপনের সাহায্য পেয়েছে কুলিয়ারচর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সও। যেমনটা নিশ্চিত করে সাখাওয়াত হোসেন বলেন, ‘নাজমুল হাসান পাপনের সংসদ এলাকা কুলিয়ারচর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের একইভাবে ৫টি পিপিই, ৫১০টি মাস্ক, ১০০টি হ্যান্ড গ্লাভস এবং ১০টি চশমা পাঠানো হয়েছে। পাপন নিজ উদ্যোগে ব্যক্তিগতভাবে করোনাভাইরাস সন্দেহ রোগীদের সেবা নিশ্চিত করতে এসব প্রদান করেছেন।’
এদিকে সময়োপযোগী উপহার পেয়ে দারুণ খুশি বুলবুল আহমেদ। বিসিবির সভাপতি পাপনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিকল্পনা কর্মকর্তা বলেন, ‘সরকারের কাছ থেকে পিপিই যা পাওয়া গেছে তা চাহিদার তুলনায় অনেক কম ছিল। নাজমুল হাসান পাপনের কাছ থেকে এসব পাওয়াতে এখন হাসপাতালের চিকিৎসকরা জীবনের ঝুঁকি থেকে অনেকটা নিরাপদে থেকে রোগীদের চিকিৎসা করতে পারবেন।’
উল্লেখ্য, পিপিই ও মাস্ক প্রদানের আনুষ্ঠানিক অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া, উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা এবং ভৈরব থানার অফিসার ইনচার্জ মো. শাহিন ছাড়াও উপস্থিত ছিলেন আরও অনেকে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]