ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৩ জুন ২০২০ ২০ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার  বুধবার ৩ জুন ২০২০

এক হাজার পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ জুম বাংলাদেশের
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ১ এপ্রিল, ২০২০, ৪:৩৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 136

এক হাজার গরিব পরিবারকে ৫ থেকে ৬ দিনের খাদ্যসামগ্রী, চাল, ডাল, আলু, তেল,পেঁয়াজ, লবণ, সাবান বিতরণ কার্যক্রম করেছে স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান জুম বাংলাদেশ ফাউন্ডেশন।

রাজধানীর সেগুনবাগিচা,পান্থপথ, সোনারগাঁ মোড়, রাসেল স্কয়ার এলাকায় মঙ্গলবার দিবাগত রাতে ঘুরে ঘুরে প্রকৃত দুস্থ, দরিদ্র লোকজনকে ত্রাণ প্রদান করেন প্রতিষ্ঠানটির প্রধান উপদেষ্টা প্রকৌশলী খালিদ হোসাইনের নেতৃত্বে স্বেচ্ছাসেবীরা।

প্রতিষ্ঠানটির প্রধান উপদেষ্টা জানান, এভাবে তাদের স্বেচ্ছাসেবীরা পর্যায়ক্রমে প্রকৃত অসহায় ব্যক্তির নিকট ত্রাণ পৌছে দেবে। এই সংকটময় মুহূর্তে মানুষের মাঝে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব।

 আমরা আমাদের অবস্থান থেকে চেষ্টা করছি সমাজের নিম্ন আয়ের মানুষ, পথশিশু, বস্তিবাসীদের পাশে দাঁড়ানোর। জুম বাংলাদেশের আহ্বানে সাড়া দিয়ে যারা অর্থ সাহায্য দিয়েছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আপনাদের দান করা প্রতিটি পয়সা জুম বাংলাদেশ এই সকল অসহায় মানুষের কল্যাণে ব্যয় করবে -নিশ্চিত থাকেন।

ঢাকার বস্তিতে, রাস্তার পাশে খুপরিতে, ফুটপাথে অনেক অসহায় মানুষ দেখেছি, যারা আমার আপনার মতো সমাজের সামর্থ্যবান লোকদের সাহায্যের আশায় অপেক্ষা করছে।

এ ছাড়া ছিন্নমুল শিশু কিশোরদের জন্য প্রতিষ্ঠিত জুম বাংলাদেশ স্কুল-এর পক্ষ থেকে বিনামূল্যে বিতরণের জন্য বিশেষজ্ঞ কেমিস্টের পরামর্শক্রমে ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার ফর্মুলা অনুযায়ী হ্যান্ড স্যানিটাইজার তৈরি করে সংগঠনটি।

২৪ মার্চ জুম বাংলাদেশ স্কুল হাতিরঝিল শাখায় উক্ত হ্যান্ড স্যানিটাইজারসহ সাবান, হ্যান্ড গ্লাভস ইত্যাদি বিনামূল্যে পথশিশু, বস্তিবাসী ও সমাজের সুবিধাবঞ্চিত মানুষের মাঝে সম্পূর্ণ বিনামূল্যে বিতরণ করেছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]