ই-পেপার বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪
বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

ফেনীতে করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু
প্রকাশ: বুধবার, ১ এপ্রিল, ২০২০, ৯:৪০ পিএম  (ভিজিট : ১৩৫)
ফেনীতে জ্বর, সর্দি-কাশি নিয়ে মোহাম্মদ রিপন (৩০) নামের এক যুবক মারা গেছেন। তিনি যুবদলের কর্মী ছিলেন।

বুধবার দুপুরে সদর উপজেলার পশ্চিম ছনুয়া গ্রামের নিজ বাড়িতে মারা যান। তার মৃত্যুতে এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। নিহত রিপন ওই গ্রামের সুজা মিয়ার ছেলে।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, গত কয়েকদিন আগে রিপনের জ্বর, সর্দি-কাশি, শ্বাসকষ্ট ও পেটে ব্যথা অনুভব হয়। গত সোমবার সকালে তার স্বজনরা ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে অবস্থানের পরামর্শ দেন।

মঙ্গলবার রাত থেকে রিপনের শ্বাসকষ্ট বেড়ে যায়। একপর্যায়ে  বুধবার দুপুরে তার মৃত্যু হয়। রিপন ফেনী শহরের সেন্ট্রাল হাই স্কুল সংলগ্ন একটি গ্রিল ওয়ার্কশপে কাজ করতেন।

স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর উদ্দিন জানান, ছোট বেলা থেকেই ওই যুবকের শ্বাসকষ্ট ছিলো। গত কয়েকদিন জ্বরের সাথে শ্বাসকষ্টে ভুগছেন বলে আমরা শুনেছি।

ফেনী মডেল থানাধীন বোগদাদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ ওমর হায়দার জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। ঠিক কী কারণে রিপনের মৃত্যু হয়েছে তা  পরীক্ষা-নিরীক্ষা শেষে জানা যাবে। তবে ওই যুবকের জ্বর ও শ্বাসকষ্ট ছিলো বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

সিভিল সার্জন ডাক্তার সাজ্জাদ হোসেন  জানান, রিপন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে কিনা তা সন্দেহে মৃত যুবকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রামের বাংলাদেশ ইনিস্টিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকশন ডিজিজ (বিআইটিআইডি) এ পাঠানো প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close