ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৫ মে ২০২০ ১১ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার সোমবার ২৫ মে ২০২০

ফেনীতে জ্বর, সর্দি কাশি নিয়ে যুবদল কর্মীর মৃত্যু
জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশ: বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০, ১১:৪২ পিএম আপডেট: ০২.০৪.২০২০ ২:৩০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 14

ফেনীতে জ্বর, সর্দি-কাশি নিয়ে মোহাম্মদ রিপন (৩০) নামের এক যুবক মারা গেছেন। বুধবার দুপুরে সদর উপজেলার পশ্চিম ছনুয়া গ্রামের নিজ বাড়িতে মারা যান। তার মৃত্যুতে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। নিহত রিপন ওই গ্রামের সুজা মিয়ার ছেলে। সংশ্লিষ্ট সূত্র জানিয়েছেন, গত কয়েকদিন আগে রিপনের জ্বর, সর্দি-কাশি, শ^াসকষ্ট ও পেটে ব্যথা অনুভব হয়। গত সোমবার সকালে তার স্বজনরা ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে অবস্থানের পরামর্শ দেন। মঙ্গলবার রাত থেকে রিপনের শ^াসকষ্ট বেড়ে যায়। একপর্যায়ে বুধবার দুপুরে তার মৃত্যু হয়। রিপন ফেনী শহরের সেন্ট্রাল হাই স্কুল সংলগ্ন একটি গ্রিল ওয়ার্কশপে কাজ করতেন।
ফেনী মডেল থানাধীন বোগদাদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ ওমর হায়দার জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। ঠিক কী কারণে রিপনের মৃত্যু হয়েছে তা পরীক্ষা-নিরীক্ষা শেষে জানা যাবে। তবে ওই যুবকের জ্বর ও শ^াসকষ্ট ছিল বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।
সিভিল সার্জন ডাক্তার সাজ্জাদ হোসেন জানান, রিপন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে করেছে কি না তা সন্দেহে মৃত যুবকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রামের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশন ডিজিজ (বিআইটিআইডি) এ পাঠানো প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]