ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২৮ মে ২০২০ ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ২৮ মে ২০২০

১ লক্ষ টাকা ভাড়া মওকুফের ঘোষণা দিলেন তাসকিনের বাবা
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০, ৮:০৯ পিএম আপডেট: ০২.০৪.২০২০ ১০:১৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 241

করোনার কারণে অচলাবস্থায় পরিণত হয়েছে সমগ্র দেশ। বিশেষ করে ঢাকার অবস্থা খুবই খারাপ। সবাই ঘরবন্দী হয়ে পড়ায় আয়ের পথও বন্ধ হয়ে গেছে।

এ অবস্থায়, রাজধানী ঢাকায় ভাড়াটিয়াদের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছে বেশ কয়েকজন বাড়িওয়ালা। অনেকেই মার্চ মাসের ভাড়া মওকুফ করে দিয়েছেন।

এবার সেই অসাধারণ মানবিকতার পরিচয় দিলেন বাংলাদেশ ক্রিকেট দলের পেসার তাসকিন আহমেদের বাবা আবদুর রশিদ। ১১ ভারাটিয়ার মোট ১ লক্ষ টাকা ভাড়া মওকুফের ঘোষণা দিলেন তিনি।

এপ্রিলের ৩ তারিখ তাসকিনের জন্মদিন। প্রতি জন্মদিনেই তাসকিনকে উপহার দেন তার বাবা। এই জন্মদিনেও তাসকিন যে বাবার পছন্দে উপহার পাবেন তা পুরোপুরি নিশ্চিতই ছিলো।

তবে, এবারের জন্মদিনের উপহার হিসেবে সব ভাড়াটিয়ার এক মাসের ভাড়া মওকুফ করে দিতে বাবাকে অনুরোধ করেন তাসকিন। ছেলের এ মানবিক আবদার সাদরে গ্রহন করেছেন তাসকিনের বাবা।

এ বিষয়ে তাসকিন বলেন, ‘আমি অনেক চিন্তা করে দেখেছি সাধারণ মধ্যবিত্ত পরিবার করোনায় ভীষণ কষ্টে জীবন যাপন করছে। তবে কখনও কারো কাছে কিছু চাইতে পারেনা তারা। আমার বাবার সে সম্পত্তি আছে সেখান থেকে মাসে এক লাখেরও বেশি ভাড়া আসে। আমি বাবাকে অনুরোধ করি যে এবার আমার জন্মদিনের উপহার হিসেবে সেই ভাড়া যেন তিনি মাফ করে দেন।’




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]