ই-পেপার শনিবার ২০ এপ্রিল ২০২৪
শনিবার ২০ এপ্রিল ২০২৪

কলেজগেটে চাপাতি ঠেকিয়ে ফার্মেসি লুট
প্রকাশ: শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০, ১১:৩৩ পিএম আপডেট: ০৩.০৪.২০২০ ১:৪৩ এএম  (ভিজিট : ১৪১)
রাজধানীতে কলেজগেটে চাপাতি ও রড ঠেকিয়ে একটি ফার্মেসিতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় দোকানে থাকা কর্মচারী ও মালিককে ভয় দেখিয়ে ক্যাশের নগদ টাকা ও একটি ল্যাপটপ লুট করে নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনাটি ঘটেছে মাত্র দুই মিনিটে। বুধবার রাত দেড়টার দিকে কলেজ গেট এলাকার বিল্লাহ ফার্মায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় এখনও কাউকে আটক করতে পারেনি পুলিশ।
এ ঘটনার প্রত্যক্ষদর্শী আরমান বলেন, আমি ওষুধ কেনার জন্য ফার্মেসিতে আসি। মিনিট খানেকের মধ্যে তিনজন ফার্মেসিতে ঢুকে আমাকে চাপাতির উল্টো পাশ দিয়ে মারতে মারতে দোকানের পেছনে নিয়ে যায়। আমার পকেটে থাকা মানিব্যাগ ও মোবাইল ছিনিয়ে নেয়। ওই দোকানের পাশেই দায়িত্ব পালন করছিলেন নিরাপত্তা কর্মী সোহাগ। তিনি ইউসিবিএল এটিএম বুথের দায়িত্বে ছিলেন। নিরাপত্তাকর্মী সোহাগ বলেন, তিনজন ফার্মেসিতে ঢোকে, দুজনের হাতে চাপাতি একজনের হাতে রড ছিল। সবার মুখে মাস্ক পরা। কিছু বুঝে ওঠার আগেই চাপাতি দিয়ে ক্রেতাকে মারতে থাকে। এরপর দুজন ল্যাপটপ ও ক্যাশের টাকা নিয়ে নেয়। গøাসের নিচে দৃশ্যমান ১০০ টাকার নোট ছিল সেটাও গøাস ভেঙে নিয়ে যায়। ফার্মেসির মালিক নাহিদ বিল্লাহ বলেন, বাসায় চলে যাব। এর মধ্যে একজন ওষুধ নিতে আসল। আমি ওষুধ দেব, এমন সময় তিনজন ফার্মেসিতে ঢুকে কাস্টমারকে চাপাতি দিয়ে মারতে শুরু করে। একজন আমার ল্যাপটপ নিয়ে নিল। কাস্টমারকে যখন মারছে, আমি বললাম কী হইছে মারছেন কেন। এ কথা বলতে আমাদের বলল, কথা বলবি না আর চাপাতি দিয়ে মারতে যাচ্ছে। এমন করতে করতে আমাদের দোকানের পেছনে নিয়ে গেল। ক্যাশে থাকা টাকা ও ল্যাপটপ নিয়ে গেল। আমরা দৌড়ে বের হলাম কিন্তু ততক্ষণে ট্রাক চলে গেছে। হোন্ডা নিয়ে শ্যামলী পুলিশ বক্স পর্যন্ত গেলাম, পেলাম না। আমি মনে করেছিলাম, আমার মোবাইলও নিয়ে গেছে কিন্তু এসে দেখি মোবাইল টেবিলের নিচে পড়ে আছে। পরে মোহাম্মদপুর থানা পুলিশ ও র‍্যাব-২-এর একটি টহল দল আসে।
মোহাম্মদপুর থানার ওসি মো. আব্দুল লতিফ বলেন, আমার জানা নেই। র‍্যাব-২-এর পক্ষ থেকে বলা হয়েছে, আমরা ঘটনাটি জানতে পেরেছি। ইতোমধ্যে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে কাজ শুরু করেছি। এ বিষয়ে তেজগাঁও বিভাগের উপপুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার বলেন, আমরা ঘটনাটি জানতে পেরেছি। ফার্মেসির মালিককে মামলা করতে বলা হয়েছে।
বিল্লাহ ফার্মার সিসি ক্যামেরায় ধারণকৃত ফুটেজে দেখা যায়, একটি ট্রাক এসে দোকানের সামনে দাঁড়াল। এর কিছুক্ষণ পর ওই ট্রাক থেকে তিনজন লোক নেমে দোকানে ঢুকে পড়ল। দোকানে ঢোকার সময় তাদের সময় মুখ গামছাতে বাঁধা ও মাস্ক পরা ছিল। ওই সময়ে দুজনের হাতে দুটি চাপাতি ও একজনের হাতে একটি রড দেখা গেছে। তারা ধমক দিয়ে একজনকে মারতে মারতে দোকানের ভেতরে নিয়ে যায়। এ সময় অন্যরা বাধা দিলে তাদের চাপাতি দিয়ে ভয়ভীতি দেখিয়ে ভেতরে পাঠিয়ে দিয়ে তারা ড্রয়ারে থাকা টাকা ও ল্যাপটপ নিয়ে দ্রæত পালিয়ে যাচ্ছে। আর পুরো ঘটনাটি ঘটে মাত্র দুই মিনিটে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close