ই-পেপার শনিবার ২০ এপ্রিল ২০২৪
শনিবার ২০ এপ্রিল ২০২৪

১০ বাড়ির লকডাউন প্রত্যাহার
গাংনীর সেই রোগী করোনায় আক্রান্ত নন
প্রকাশ: শনিবার, ৪ এপ্রিল, ২০২০, ১০:৫৮ পিএম  (ভিজিট : ৪৫)

মেহেরপুরের গাংনী হাসপাতালের আইসোলেশনে থাকা শ^াসকষ্ট নিয়ে ভর্তি হওয়া সেই রোগীর শরীরে করোনাভাইরাস নেই। আইইডিসিআর রোগীর শরীরের নমুনা পরীক্ষা করে কোভিড-১৯ নেগেটিভ বলে নিশ্চিত করেছে স্বাস্থ্য বিভাগ। ফলে তার বাড়িসহ আশপাশের ১০টির লকডাউন প্রত্যাহার করেছে প্রশাসন।
গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রিয়াজুল আলম জানান, আইইডিসিআর থেকে ওই রোগীর শরীরের নমুনা পরীক্ষা প্রতিবেদনে কোভিড-১৯ নেগেটিভ পাওয়া গেছে। শুক্রবার দুপুরে আমরা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছি।
এদিকে রোগীর বাড়িসহ গাড়াডোব গ্রামের আশপাশের ১০টি বাড়ির লকডাউন প্রত্যাহার করেছে প্রশাসন। বিষয়টি নিশ্চিত করে গাংনী উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান জানান, নমুনা পরীক্ষা রিপোর্টে আমরা স্বস্তি পেয়েছি। স্বাস্থ্য বিভাগের পরামর্শে লকডাউন প্রত্যাহারের নির্দেশ দেওয়া হয়েছে। উল্লেখ্য, গাড়াডোব গ্রামের ৫২ বছর বয়সি একজন কয়েকদিন ধরে জ্বর, হাঁপানি আর সর্দি-কাশিতে ভুগছিলেন। করোনা আক্রান্ত হয়েছেন বলে গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়লে রুহুল আমিনকে কেউ চিকিৎসা দিচ্ছিলেন না। মঙ্গলবার রাতে তাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বুধবার তাকে আইসোলেশন সেন্টারে নেওয়া হয় এবং নমুন সংগ্রহ করে আইইডিসিআরে পাঠায় স্বাস্থ্য বিভাগ। একই সঙ্গে তার বাড়িসহ আশপাশের ১০টি বাড়ি লকডাউন করা হয়।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close