ই-পেপার শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

নড়াইলে বিদ্যুতের খুটির নীচে চাপা পড়ে শিশুর মৃত্যু
প্রকাশ: শনিবার, ৪ এপ্রিল, ২০২০, ১২:৫৯ পিএম  (ভিজিট : ১৬৯)
নড়াইলে বিদ্যুতের খুটির নিচে চাপা পড়ে তাজকিয়া নামে ২ বছরের এক শিশু মারা গেছে। তাজকিয়া নড়াইল পৌরসভার দুর্গাপুর গ্রামের আজিজুরের মেয়ে। শনিবার সকালে তাদের বাড়ির পার্শ্ব থেকে বৈদ্যুতিক খুটি অপসারনের সময় তার গায়ের উপর পড়ে। তাৎক্ষনিক তাকে নড়াইল সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে দেখে মৃত ঘোষনা করেন।

শিশু তাজকিয়ার মৃত্যু ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসি নড়াইল ওজোপাডিকো’র অস্থায়ী কর্মচারী সোহরাব হোসেন (৬৩) ও ঠিকাদার সবুজ (৪৫) কে আটক করে নড়াইল সদর থানায় সোপর্দ করেছে।

স্থানীয়রা জানান নিহত শিশু তাজকিয়ার মা জোবেদা খাতুন প্রতিবন্ধি হওয়া সত্বেও অভাবের তাড়নায় দুর্গাপুর অবস্থিত প্রতিবন্ধি কল্যান সমিতি’র অফিসে আয়া’র কাজ করেন। শিশু সন্তানের মৃত্যুতে তিনি মানসিক ভাবে ভেঙ্গে পড়েছেন।

মেয়ের জন্য কান্নাকাটি করতে করতে বার বার মুর্ছা যাচ্ছেন। তার বাবা আজিজুরও মেয়ের শোকে নির্বাক হয়ে পড়েছেন।

অন্যদিকে, নড়াইল ওজোপাডিকো’র অস্থায়ী কর্মচারী সোহরাব হোসেন জানান, কাজ করার সময় আশপাশের লোকজনদের সরিয়ে দেয়া হয়েছিল। বার বার অনুরোধ করে সচেতন করায় এবং কাজ করতে দেখে আশপাশের সকল লোকজন সরে যায়।

কিন্তু অবুঝ শিশু তাজকিয়া সুপারির পাতার বেড়ার নিচে বসে খেলছিল। তাকে কেউ দেখতে পায়নি। আর বৈদ্যুতিক পিলারটি স্লিপ করে সরে গিয়ে তার গায়ের উপর পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নড়াইল সদর থানার ওসি ইলিয়াস হোসেন জানান, এ ঘটনায় স্থানীয়রা বিদ্যুৎ অফিসের কর্মচারী সোহরাব ও ঠিকাদার সবুজকে আটক করে থানায় সোপর্দ করেছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close