ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২৮ মে ২০২০ ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ২৮ মে ২০২০

ঢাকা : প্রবেশ ও বের হওয়া বন্ধ
সময়ের আলো অনলাইন
প্রকাশ: রোববার, ৫ এপ্রিল, ২০২০, ৬:২২ পিএম আপডেট: ০৫.০৪.২০২০ ৬:২৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 335

এবার ঢাকায় প্রবেশে বা ঢাকা থেকে বের হতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। জরুরি সেবায় যারা যুক্ত তারাই কেবল মাত্র অনুমতি সাপেক্ষে ঢাকায় প্রবেশ করতে পারবেন অথবা ঢাকা থেকে বের হতে পারবেন। এ ছাড়া জনসাধারণকে আজ রোববার থেকে এ নিষেধাজ্ঞা মেনে চলতে হবে।

রোববার পুলিশ সদর দপ্তর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, ‌'জনসাধারণের জীবনযাত্রা স্বাভাবিক রাখার জন্য জরুরি প্রয়োজন ছাড়া একা কিংবা দলবদ্ধভাবে বাইরে ঘোরাফেরা করতে নিষিদ্ধ ঘোষণা করা হলো। পরবর্তী সরকারি নির্দেশ না দেওয়া পর্যন্ত জনসাধারণকে ঢাকায় প্রবেশ করতে দেওয়া হবে না। এমনকি তাদের ঢাকা ছেড়ে যেতেও দেওয়া হবে না। সরকারি নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখা এবং জনগণের ঘরে অবস্থানের বিষয়টি নিশ্চিত করতে পুলিশ কাজ করছে।'

বিজ্ঞপ্তিতে পুলিশ সবাইকে স্বাস্থ্যবিধি ও অন্যান্য সরকারি নিয়মকানুন মেনে চলতে অনুরোধ জানিয়েছে। করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে এমন উদ্যোগ নেওয়া হয়েছে।

প্রসঙ্গত, বাংলাদেশে এখন পর্যন্ত মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৮৮ জন। আজ রোববার একদিনেই নতুন করে শনাক্ত হয়েছেন ১৯ জন। এ পর্যন্ত মারা গেছেন ৯ জন। বাংলাদেশে প্রথম করোনা শনাক্ত হয় ৮ মার্চ। এরপর প্রথম মৃত্যু ঘটে ১৮ মার্চ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]