ই-পেপার শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

করোনা: রাজধানীতে এক পরিবারের ছয় সদস্য আক্রান্ত
প্রকাশ: সোমবার, ৬ এপ্রিল, ২০২০, ১:২৮ পিএম  (ভিজিট : ৪৫১)
প্রাণঘাতি করোনাভাইরাসে রাজধানীতে এক পরিবারের ছয় সদস্য আক্রান্ত হওয়ার হওয়া খবর পাওয়া গেছে। তারা সবাই কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি আছেন।  আক্রান্তরা সবাই রাজধানীর সবুজবাগের দক্ষিণগাঁও এলাকার বাসিন্দা। এ ঘটনার পর পুলিশ আক্রান্তদের বাড়িসহ ওই এলাকার নয়টি বাড়ি লকডাউন করে দিয়েছে।

সবুজবাগ থানার ওসি মাহবুব আলম জানান, দক্ষিণগাঁও এলাকার একটি বাড়িতে শুক্রবার একজন ব্যক্তি করোনা আক্রান্ত হন। শনিবার তার স্ত্রীও আক্রান্ত হন। আর আজকে ওই বাড়ির বাকি চার সদস্য মিলে একই পরিবারের মোট ছয়জন আক্রান্ত হলেন।

ওসি আরও জানান, আক্রান্ত বাড়ির পাশের ভবনের একজন নতুন করে আক্রান্ত হয়েছেন। পাশাপাশি দুটি বাড়িতে সাতজন আক্রান্ত হওয়ায় ওই এলাকার নয়টি বাড়ি ও একটি গলিসহ (জিরো গলি) পুরোপুরি লকডাউন করে দেয়া হয়েছে। বাড়ানো হয়েছে নজরদারি।

এদিকে লকডাউনের পর ওই এলাকায় সাধারণ মানুষের চলাচল সীমিত করা হয়েছে। এ ঘটনায় এলাকাজুড়ে আতঙ্ক বিরাজ করছে।

স্থানীয় বাসিন্দা রিয়াদুল আলম জানান, দিনে দিনে যেভাবে করোনাভাইরাস সবদিকে ছড়িয়ে পড়ছে, তাতে আমরা বেশ চিন্তিত। এতোদিন বিভিন্ন এলাকায় আক্রন্ত হওয়ার খবর পেতাম। এখন  আমার বাসার পাশেই আক্রান্ত হওয়ার খবর পেয়েছি। সবকিছু লকডাউন করে দেওয়া হয়েছে। আমাদের সামনে কী অপেক্ষা করছে, কেউ বলতে পারছি না।’

স্বাস্থ্যমন্ত্রণালয়ের তথ্য অনুযায়ী বাংলাদেশে এ পর্যন্ত করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ১১৭। এ যাবত মারা গেছেন ১৩ জন ও সুস্থ হয়েছেন ৩৩ জন। গত ২৪ ঘণ্টায় নতুন করে ৪ জন আক্রান্তের খবর পাওয়া গেছে। 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close