ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৫ মে ২০২০ ১১ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার সোমবার ২৫ মে ২০২০

রাজশাহীতে কিশোরীসহ ৩ জন আইসোলেশনে!
রাজশাহী জেলা প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০, ১:৫৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 35

রামেক হাসপাতালে করোনা উপসর্গ থাকায় তিনজনকে আইসোলেশনে রাখা হয়েছে। এর মধ্যে দুইজন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ও চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে একজন। এদের মধ্যে একজন নাটোরের বাগাতিপাড়ার।

এছাড়াও নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসায় রাজশাহী মিশন হাসপাতালের নার্সকে ছেড়ে দেয়া হয়েছে। সোমবার তাকে ছেড়ে দেয়া হয় করোনা ওয়ার্ড থেকে।

রাজশাহীর আইডি (ইসফেকশন ডিজিস) হাসপাতলে আরো একজনকে আইসোলেশনে রাখা হয়েছে। নাটোরের বাগাতিপাড়া থেকে আশা ১৮ বছরের ওই কিশোরকে স্থানীয় সিভিল সার্জন প্রয়োজনীয় চিকিৎসাসহ করোনা পরীক্ষার জন্য রামেক হাসপাতালে পাঠিয়েছেন।

সোমবার নিয়মিত প্রেস ব্রিফিংয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনা চিকিৎসা টিমের আহ্বায়ক ডা. আজিজুল হক আজাদ জানান, নাটোরের বাগাতিপাড়ার এক কিশোরকে সেখানকার সিভিল সার্জন রামেক হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছেন। কিশোরের সাত দিন থেকে সর্দি-কাশিসহ জ্বর আছে। সিভিল সার্জন তার নমুনা পরীক্ষার জন্য বলেছেন। তার নমুনা পরীক্ষা করা হবে।

ডা. আজাদ আরও জানান, রামেক হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে পাঁচজন রোগীকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তাদের মধ্যে তিনজনের অবস্থার উন্নতি হওয়ায় সোমবার সকালে তাদের ছেড়ে দেয়া হয়েছে। অপর দুইজনের বিষয়ে মঙ্গলবার সিদ্ধান্ত নেয়া হবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]