ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৩ জুন ২০২০ ২০ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার  বুধবার ৩ জুন ২০২০

করোনা; লাশ পড়ে আছে নিজ ঘরে, ধরার কেউ নাই
সময়ের আলো অনলাইন
প্রকাশ: মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০, ১০:১০ পিএম আপডেট: ০৭.০৪.২০২০ ১০:৩২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 1056

করোনা উপসর্গ নিয়ে নিজ বাড়ির কক্ষে মৃত অবস্থায় পড়ে রয়েছেন ব্যবসায়ী জাহাঙ্গীর আলম (৬০)। পরিবারের এক নারী ও দুই শিশু সদস্যরা আহাজারি করলেও এগিয়ে আসছেন না এলাকার কেউ।

মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ  ফতুল্লার কোতালেরবাগ এলাকায় নিজ বাড়িতে তার মৃত্যু হয়। ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ওই এলাকার মৃত জনাব আলীর ছেলে। বিষয়টি বিকেলে গণমাধ্যম কর্মীদের নজরে আসে।

জানা যায়, ১০/১২ দিন আগে তিনি শ্বাসকষ্ট ও কাশি নিয়ে অসুস্থ হন। পরে তাকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে (ভিক্টোরিয়া) নেয়া হয়। সেখানে চিকিৎসা শেষে তাকে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়। সে সময়ে তার নমুনা পরীক্ষার জন্য রক্ত ও থুথু রেখে দেন চিকিৎসক। এরপর তিনি আজ মঙ্গলবার মারা যান। তিনি হার্ট ও ডায়াবেটিকস রোগী।

এ বিষয়ে, ফতুল্লা মডেল থানার ওসি তরিকুল ইসলাম জানান, উনার মৃত্যু করোনায় হয়নি। তবে নমুনাও পরীক্ষা হয়নি। শ্বাসকষ্ট, হার্ট ও ডায়াবেটিক রোগী ছিলেন।

তিনি আরও বলেন, কয়েকদিন আগে ভিক্টোরিয়া হাসপাতালে নেওয়া হয়েছিল। আজ সে মৃত্যুবরণ করেছে। পরিবারে এক নারী ও দুই শিশু সদস্য ছাড়া আর কেউ নেই।  আমরা স্থানীয় মেম্বার ও ইউএনওকে জানিয়েছি। তারা ব্যবস্থা নিচ্ছেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]