ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৫ মে ২০২০ ১১ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার সোমবার ২৫ মে ২০২০

বিরামপুরে বিএনপির উদ্যোগে ৩শ পরিবারে ত্রাণসামগ্রী বিতরণ
বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ৮ এপ্রিল, ২০২০, ৫:১৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 252

করোনাভাইরাস সংক্রমণ সতর্কতায় সরকার জনসাধারণের বাহিরে চলাচল সীমাবদ্ধ করায় সারাদেশের ন্যায় দিনাজপুরের বিরামপুর উপজেলায় খেটেখাওয়া মানুষরা পড়েছেন বিপদে। অনেকের আয়ের পথ প্রায় বন্ধ হয়েছে। এসব মানুষ যাতে খাবারের অভাবে কষ্ট না পায় সেই বিষয়টি সামনে রেখেই বিরামপুর উপজেলা বিএনপির নেতাদের ব্যক্তিগত অর্থ তহবিল থেকে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত বিরামপুর উপজেলার সীমান্তবর্তী কাটলা, কেটরা, আয়ড়ামোড়সহ বেশ কয়েকটি এলাকায় বিএনপির নেতাকর্মীরা ভ্যানচালক, চায়ের দোকানদার, পানের দোকানদার, দুঃস্থ ও অসহায় মানুষদের মাঝে ত্রাণসামগ্রী প্যাকেট বিতরণ করেন।

এ ব্যাপারে বিরামপুর উপজেলা যুবদলের সদস্য সচিব এ্যাডভোকেট মিঞা মো শিরন আলম জানান, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নির্দেশে করোনা প্রতিরোধে   এলাকার কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে বিরামপুর উপজেলা বিএনপি সভাপতি আলহাজ্ব মিঞা মো. শফিকুল আলম মামুন ও আমার ব্যক্তিগত তহবিল থেকে এ ত্রাণসামগ্রী বিতরণ করা হচ্ছে।

তিনি আরো জানান, গত কয়েকদিনে উপজেলার ৭টি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন এলাকায় ৩শ দুঃস্থ পরিবারে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে এবং এ কর্মসূচি অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন সাবেক পৌরমেয়র আজাদুল ইসলাম আজাদ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নূরে আলম, জেলা যুবদল সদস্য হাসানুজ্জামান দেওয়ান, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন খন্দকার ও আব্দুল্লাহ আল সাফায়েত সোহাগ,  পৌর যুবদলের সদস্য সচিব পলাশ বিন আশরাফি, মুকুন্দপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ। 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]