ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ৪ জুন ২০২০ ২১ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ৪ জুন ২০২০

জ্বর-শ্বাসকষ্ট নিয়ে কুর্মিটোলা হাসপাতালে কিশোরের মৃত্যু
টঙ্গী প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ৮ এপ্রিল, ২০২০, ৬:৫৮ পিএম আপডেট: ০৮.০৪.২০২০ ৭:০৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 131

টঙ্গীর পশ্চিম থানার আউচপাড়া মোল্লাবাড়ি এলাকায় এক কিশোর (১৬) জ্বর-শ্বাসকষ্ট নিয়ে কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার গভীর রাতে মারা গেছে।

নিহতের বাবা জানান, দুই ছেলে, এক মেয়ে, স্ত্রী, শাশুড়ি নিয়ে তিনি প্রায় ২০বছর ধরে বাসবাস করছেন। তার গ্রামের বাড়ি ময়মনসিংহের ত্রিশাল থানার মঠবাড়ি এলাকায়। তার বড় ছেলে কয়েকদিন ধরে জ্বর-শ্বাস কষ্টে ভুগছিল। এজন্য গত ৬ এপ্রিল তাকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু মঙ্গলবার দিবাগত রাত সোয়া তিনটার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা গেছে।

ছেলের লাশ চাইলেও হাসপাতাল কতৃপক্ষ তাকে দেয়নি। তিনি টঙ্গীর ভাড়া বাসায় বাসা ফিরে গেছেন। সকলেই তাদের ঘরে অবস্থান করছেন। বুধবার বিকেল পৌনে ৫টার দিকেও করোনা প্রতিরোধ কমিটির কোনও লোকজন তার বাসায় যায়নি বলেন তিনি।

টঙ্গী থানার ওসি মো. এমদাদ জানান, মোবাইলে খবর পেয়ে বিষয়টি স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মো. নাসির উদ্দিন মোল্লাকে জানিয়েছি। সিভিল সার্জন সাহেবকে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও ফোনটি রিসিভ না করায় ঘটনাটি বলতে পারেননি। চলাচল সীমিত করার জন্য ওই বাড়ির রাস্তাটি লকড করা হয়েছে।

গাজীপুর মহানগরীর ৫৪নং ওয়ার্ডের কাউন্সিলর মো. নাসির উদ্দিন মোল্লা জানান, বিষয়টি গাজীপুরের সিভিল সার্জনকে জানালে তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের পরীক্ষা-নিরীক্ষার পর লাশ ফেরত দিলে আঞ্জুমান মফিদুল ইসলামের মাধ্যমে দাফন করার পরামর্শ দেন। স্থানীয়ভাবে তাদের হোম কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে। তবে এ যাবত কেউ তাদের কারো স্যাম্পল নেয়নি।

কুর্মিটোলা হাসপাতালে ফোনে যোগাযোগের চেষ্টা করলেও ফোন রিসিভ করেনি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]