ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৩ জুন ২০২০ ২০ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার  বুধবার ৩ জুন ২০২০

করোনাভাইরাসে ঘরবন্দি কর্মহীন মানুষের পাশে আমিন মোহাম্মদ গ্রুপ
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ৮ এপ্রিল, ২০২০, ৭:১৬ পিএম আপডেট: ০৮.০৪.২০২০ ৭:২৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 1632

প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে ঘরবন্দি হয়ে পড়া দিনমজুর ও নিম্ন্ন আয়ের শ্রমজীবী মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে দেশের শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট কোম্পানি আমিন মোহাম্মদ গ্রুপ।

বুধবার মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার বিভিন্ন গ্রামের হতদরিদ্র, দিনমজুর, রিকশা ও পরিবহন শ্রমিকসহ অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন আমিন মোহাম্মদ গ্রুপের মিডিয়া ও জনসংযোগ প্রধান এবং দৈনিক সময়ের আলোর প্রকাশক গাজী আহমেদ উল্লাহ্।

দেশের এ ক্রান্তিকালে সামাজিক দায়বদ্ধতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে সামাজিক দূরত্ব, স্বাস্থ্যবিধি মেনে প্রতিটি পরিবারে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ২ লিটার তেল, ১ কেজি লবণ, ১ কেজি পেঁয়াজ ও একটি বড় লাইফবয় সাবান বিতরণ করা হয়। নিম্ন্ন আয়ের শ্রমজীবী মানুষ খাদ্যসামগ্রী পেয়ে খুশির কথা জানান।

পরিবহন শ্রমিক মানিক শেখ বলেন, আমিন মোহাম্মদ গ্রুপ যেকোনো দুর্যোগকালে এ এলাকার দরিদ্র মানুষের পাশে দাঁড়ায় ও সহযোগিতা করে।

রিকশাচালক মো. জাহাঙ্গীর বলেন, এ কোম্পানির মালিক আমাদের যেকোনো আপদে-বিপদে পাশে দাঁড়ান। আল্লাহ তাদের মঙ্গল করুক।

দৈনিক সময়ের আলোর প্রকাশক গাজী আহমেদ উল্লাহ্ বলেন, করোনাভাইরাসের কারণে উপার্জন বন্ধ হওয়া দিনমজুর ও নিম্ন আয়ের মানুষকে আমিন মোহাম্মদ গ্রুপ ও দৈনিক সময়ের আলোর পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণের কাজ শুরু হয়েছে, মাসব্যাপী এ কার্যক্রম চলমান থাকবে। পর্যায়ক্রমে রাজধানীসহ বিভিন্ন অঞ্চলে ৫ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে এবং প্রয়োজনবোধে নগদ টাকাও প্রদান করা হবে।

তিনি বলেন, আমিন মোহাম্মদ গ্রুপের স্বপ্নদ্রষ্টা ও চেয়ারম্যান এমএম এনামুল হক দেশের যেকোনো সঙ্কটকালীন মুহূর্তে সরকারের নির্দেশনা অনুযায়ী দেশ ও মানুষের পাশে দাঁড়িয়েছেন, ভবিষ্যতে তা অব্যাহত থাকবে। দেশের এ ক্রান্তিকালে মহামারী করোনাভাইরাস মোকাবেলায় প্রতিষ্ঠানটি দেশ ও মানুষের জন্য কাজ করে যাবে।

খাদ্যসামগ্রী বিতরণের সময় কোম্পানির সহকারী মহাব্যবস্থাপক আবুল কাশেম খান খোকনসহ স্থানীয় মো. জহির, খালিদ হোসেন সঞ্চয়, রাশেদ আহমেদ বাবু, মহিউদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]