ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৫ মে ২০২০ ১১ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার সোমবার ২৫ মে ২০২০

চাঁদপুরের মতলব উত্তরে প্রথম করোনা রোগী শনাক্ত
চাঁদপুর প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০, ১:৪১ এএম আপডেট: ১০.০৪.২০২০ ১:৪৯ এএম | অনলাইন সংস্করণ  Count : 399

চাঁদপুর জেলায় প্রথমবারের মত করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।  ভাইরাসে আক্রান্ত  সুজন (৩২) নামের ওই যুবক চাঁদপুরের মতলব উত্তরের বাসিন্দা।

জানা যায়, সুজন নারায়নগঞ্জে থাকতো। সেখানে থাকা অবস্থায় সে জ্বরে আক্রান্ত হয়। গত ৪ এপ্রিল জ্বর নিয়ে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নের হানির পাড়ে তার শ্বশুর বাড়িতে চলে আসে।

সন্দেহভাজন রোগী হিসেবে গত মঙ্গলবার তার নমুনা সংগ্রহ করা হয়। পরে বৃহস্পতিবার তার করোনা টেস্টের রিপোর্ট পজেটিভ বলে জানা যায়।

চাঁদপুরের সিভিল সার্জন ডা. মোঃ সাখাওয়াত উল্লাহ বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন বলেন, সর্বশেষ পরিসংখ্যান অনুযায়ী ঢাকা-নারায়গঞ্জ থেকে চাঁদপুরে এখন পর্যন্ত ৫৯৪জন এসেছে। তালিকা প্রণয়নের কাজ চলমান থাকায় এই সংখ্যা আরো বাড়বে। এই রিপোর্ট আসার দিনেই চাঁদপুর জেলাকে লকডাউন ঘোষণা করেন জেলা প্রশাসক।

উল্লেখ্য, করোনায় সর্বাধিক আক্রান্ত ঢাকা ও নারায়নগঞ্জ থেকে গত ক’দিনে উল্লেখযোগ্য সংখ্যক মানুষ চাঁদপুর এসেছে। তাদের কারণেই চাঁদপুর এখন ঝুঁকির মধ্যে রয়েছে।

আক্রান্ত ব্যক্তিকে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হবে। তাকে আনতে মতলব উত্তর থানা পুলিশ আক্রান্তের বর্তমান অবস্থানস্থল তার শ্বশুর বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]