ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২৮ মে ২০২০ ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ২৮ মে ২০২০

রাজাপুরে মানসিক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ
রাজাপুর উপজেলা প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০, ১:৫২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 124

ঝালকাঠির রাজাপুর উপজেলার গালুয়া দুর্গাপুরে (২৫) বছর বয়সী মানসিক প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে একই এলাকার নির্মাণ শ্রমিক সুজন (২২) এর বিরুদ্ধে। সুজন ওই এলাকার তার নানা মৃত আইয়েব আলী খানের বাড়িতে থাকে এবং সে গালুয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড এলাকার রুস্তুম তালুকদারের ছেলে।

স্থানীয়রা জানায়, একই এলাকার মো. রুস্তুম হাওলাদারের বখাটে পুত্র মো. সুজন গত ৭ এপ্রিল কৌশনে প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণ করে।

ধর্ষণের শিকার নারীর মা নাসিমা বেগম জানান, আমার মেয়ে দীর্ঘ ১০-১২ বছর যাবত মানষিক প্রতিবন্ধী ও ভারসাম্যহীন অবস্থায় আছে। তাকে আমরা বিভিন্ন সময় চিকিৎসা করিয়েছি কিন্তু সুস্থ হননি। তাকে ঘরে রাখলে সে মানসিকভাবে উত্তেজিত হয়ে ঘরের সকল আসবাবপত্র ভাংচুর করে। তার জন্য তাকে আমাদের বারান্দায় রাখি।

এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার রাতে আমার মেয়েকে সুজন ধর্ষণ করে। তখন মেয়ের চিৎকার শুনে আমি ও আমার অন্য মেয়ে বারান্দায় ছুটে আসলে সুজন পালিয়ে যায়।

পরে স্থানীয় মোঃ ইউসুব এর প্রভাবশালী দুই পুত্র দবির ও কবির ঘটনাটি দামাচাপা দিতে মীমাংসায় বসেন।

বৃহস্পতিবার সকালে পুনরায় আবার সালিশ মীমাংসায় বসে বখাটে সুজনকে জুতাপিটা করে। এতে সুজন ক্ষিপ্ত হয়ে যুবতীর পরিবারের ওপন হামলা চালায়। যুবতীর মা টুলু বেগম নিরুপায় হয়ে রাজাপুর থানা পুলিশে খবর দেয়।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ মো. জাহিদ হোসেন জানান, মৌখিকভাবে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার লিখিত অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]