ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২৮ মে ২০২০ ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ২৮ মে ২০২০

পটুয়াখালীতে ভাসমান কোয়ারেন্টাইন ইউনিটের যাত্রা শুরু
সময়ের আলো অনলাইন
প্রকাশ: মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০, ৩:২৯ পিএম আপডেট: ১৪.০৪.২০২০ ৩:৫৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 118

লঞ্চে করে  অথবা নৌপথের যেকোন বাহনে চড়ে ঢাকা এবং নারায়ণগঞ্জ থেকে পটুয়াখালী জেলায় আগত ব্যক্তিদের ১৪ দিন কোয়ারেন্টাইনে রাখার জন্য পটুয়াখালী লঞ্চঘাটে এ আর খান লঞ্চকে ভাসমান কোয়ারেন্টাইন ইউনিট হিসেবে ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার পটুয়াখালীর জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী পটুয়াখালী লঞ্চঘাটে উপস্থিত হয়ে ভাসমান এই কোয়ারেন্টাইন ইউনিটের উদ্বোধন করেন।

এ সময় তিনি বলেন, সরকারি নির্দেশনা অমান্য করে যে সব ব্যক্তিরা এই জেলায় প্রবেশ করবে, তাদেরকে ও তাদের পরিবারকে নিরাপদ রাখতে তথা পটুয়াখালী জেলার মানুষকে সুরক্ষিত রাখতে এই লঞ্চে তাদের ১৪ দিন বাধ্যতামূলক অবস্থান করতে হবে । এই সময়ে বিআইডব্লিউটিএ, জেলা স্বাস্থ্য বিভাগ এবং পটুয়াখালী জেলা প্রশাসন তাদের প্রয়োজনীয় সহযোগিতা প্রদান করবে।

এ আর খান লঞ্চে ভাসমান এই কোয়ারেন্টাইন ইউনিট উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, পটুয়াখালীর সিভিল সার্জন জাহাঙ্গীর আলম অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক হেমায়েত উদ্দিন সদর উপজেলা নির্বাহী অফিসার লতিফা জান্নাতি, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল মুনয়েম সাদ পটুয়াখালী নদী বন্দর কর্মকর্তা খাজা সাদিকুর রহমানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা। 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]