ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২৮ মে ২০২০ ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ২৮ মে ২০২০

মুজিবনগরে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তি করোনা পজেটিভ
মেহেরপুর প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০, ১:৩৩ পিএম আপডেট: ২৩.০৪.২০২০ ১:৩৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 40

মেহেরপুর জেনারেল হাসপাতালে বুধবার দুপুরে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ৩৬ বছর বয়সী সেই ব্যক্তি করোনা ভাইরাস আক্রান্ত ছিলেন। তার শরীরের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ বলে নিশ্চিত করেছেন মেহেরপুর সিভিল সার্জন। করোনায় আক্রান্ত হয়ে এটিই মেহেরপুরে প্রথম মৃত্যু।

এ নিয়ে মেহেরপুর জেলায় করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা ২ আর মৃত্যু ১।  

মারা যাওয়া ওই ব্যক্তির বাড়ি মুজিবনগর উপজেলার ভবরপাড়া গ্রামে। জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে বুধবার সকালে নিয়ে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছিলেন। করোনা আক্রান্ত রোগী হিসেবেই প্রয়োজনীয় ব্যবস্থাপনার মধ্য দিয়েই তার মরদেহ দাফন করে প্রশাসন।
 
মেহেরপুর সিভিল সার্জন ডা. নাসির উদ্দীন বলেন, ওই ব্যক্তির শরীর থেকে নমুনা সংগ্রহ করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে পাঠানো হয়। রিপোর্টে করোনা পজেটিভ বলে নিশ্চিত হয়েছি।

ওই ব্যক্তির সংস্পর্শে আসা পরিবারের লোকজন, চিকিৎসক, নার্সসহ অন্যান্য সবাইকে তালিকা করে গতকাল থেকেই হোম কোয়ারেন্টিন করা হচ্ছে বলে জানান সিভিল সার্জন।

এর আগে বুধবার মুজিবনগর উপজেলার বল্লভপুর গ্রামে বসবাসকারী ব্র্যাকের এক যক্ষাকর্মী প্রথম ব্যক্তি হিসেবে মেহেরপুর জেলায় করোনা আক্রান্ত শনাক্ত হন। বল্লভপুর গ্রামের প্রতিবেশী গ্রাম ভবরপাড়া গ্রামের ওই ব্যক্তির মৃত্যুর পর গোটা এলাকায় করোনা আতংক বিরাজ করছে। একই এলাকায় একজন আক্রান্ত আর একজন মৃত্যুর ঘটনায় গোটা এলাকা লক ডাউনের দাবি করেছেন এলাকাবাসী।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]