ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২৮ মে ২০২০ ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ২৮ মে ২০২০

শেখ হাসিনা সবার ঘরে ঘরে খাদ্য পৌছে দিবেন : হুইপ
নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
প্রকাশ: সোমবার, ২৭ এপ্রিল, ২০২০, ৪:৪২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 84

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, ত্রানের নামে কাউকে চাঁদা দিবেন না, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবার ঘরে ঘরে খাদ্য পৌছে দিবে।

সোমবার দিনাজপুর সদর উপজেলার ১০টি ইউনিয়নে করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দেওয়ার সময় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সময় এসেছে মানব সেবায় উৎস্বর্গীত করার। মানব সেবাও একটি ইবাদত। দেশে খাদ্যের কোন ঘাটতি নেই। পর্যাপ্ত পরিমান খাদ্য মজুদ রয়েছে। 

দেশে যতদিন পর্যন্ত সংকট থাকবে ততদিন পর্যন্ত খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হবে উল্লেখ করে তিনি বলেন, সরকারের পাশাপাশি বিত্তশালীদেরও এগিয়ে আসবেন।

হুইপ ইকবালুর রহিম বলেন, রহমতের এই রমজান মাসে যেন এই মহামারী করোনা ভাইরাস থেকে দেশবাসী তথা বিশ্ববাসী রক্ষা পায় সেজন্য সৃষ্টিকর্তার কাছে দোয়া প্রার্থনা করি এবং ইনশাল্লাহ আল্লাহর রহমতে খুব শীঘ্রই প্রানঘাতীকরোনা ভাইরাস থেকে মুক্ত হবো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোভিড-১৯ মোকাবেলায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন এবং সারাদেশে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জনপ্রতিনিধি ও প্রসাসনকে নির্দেশনা দিচ্ছেন।

এদিন দিনাজপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা প্রশাসনের আয়োজিত করোনা বিষয়ক সাধারন সচেতনতা এবং সামাজিক দুরত্ব বজায় রেখে কর্মহীন মানুষের মাঝে ত্রান কার্যক্রম সম্পর্কিত আরেকটি আলোচনায় বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। এছাড়াও বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জ্যোৎস্না, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু প্রমুখ।

আয়োজিত করোনা বিষয়ক সাধারন সচেতনতা এবং সামাজিক দুরত্ব বজায় রেখে কর্মহীন মানুষের মাঝে ত্রান কার্যক্রম সম্পর্কিত এ আলোচনার সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী অফিসার এসএইচএম মাগফুরুল হাসান আব্বাসী। 

সঞ্চালনায় ছিলেন সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ক খ মো. আলাওল হাদি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]