ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২৮ মে ২০২০ ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ২৮ মে ২০২০

বানারীপাড়ায় করোনা উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু : দাফনে পুলিশ ও ইফা'র টিম
বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ৮ মে, ২০২০, ১২:৪৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 51

বরিশালের বানারীপাড়ায় করোনা উপসর্গ নিয়ে আনোয়ার হোসেন (৫০) ও সিদ্দিকুর রহমান (৪৮) নামের দুই ব্যাক্তি মারা গেছে। এদের দুজনের বাড়িই উপজেলার বাইশারী ইউনিয়নে।

জানা গেছে, উপজেলার বাইশারী ইউনিয়নের বাইশারী গ্রামের মুদি দোকানী আনোয়ার হোসেন শ্বাস কষ্ট নিয়ে বৃহস্পতিবার বেলা ১১টায় বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হওয়ার মাত্র ৩০ মিনিট পরে বেলা সাড়ে ১১টায় সেখানে মারা যান। বিকালে তাকে নিজ বাড়িতে সংক্ষিপ্ত জানাজা শেষে দাফন করা হয়।

এদিকে একই ইউনিয়নের উত্তর নাজিরপুর গ্রামের মিদ্দিকুর রহমান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন থাকা অবস্থায় বুধবার দুপুরের পরে মারা যান।

বৃহস্পতিবার ভোর ৫টায় বানারীপাড়ায় নিয়ে আসার পরে সংক্ষিপ্ত জানাজা শেষে উত্তর নাজিরপুর গ্রামে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

সিদ্দিকুর রহমান সপরিবারে ঢাকার মিরপুরে বসবাস করতেন। সেখানে তার নিজস্ব বহুতল বাড়ি রয়েছে। তার লাশ দাফনে এলাকাবাসী বাধা সৃষ্টির চেষ্টা চালালে  উত্তর নাজিরপুর গ্রামের বাসিন্দা বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুকের মানবিক উদ্যোগে পরে নির্বিঘ্নে তার দাফন   সম্পন্ন হয়।

প্রসঙ্গত, ইসলামী ফাউন্ডেশনের উপজেলা মডেল কেয়ারটেকার মাসুদ করিমের নেতৃত্বে উপজেলা পরিষদ জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মোঃ এনামুল কবির ও উপজেলার রাজ্জাকপুর জামে মসজিদের ইমাম হাফেজ আল-আমিন এ দু'জনের দাফন কাফনে ভূমিকা রাখেন।

এ ছাড়া বানারীপাড়ার লবণসাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক শহিদুল ইসলামের নেতৃত্বে ৪ সদস্যের পুলিশের একটি টিম এসময় উপস্থিত ছিলেন। অপর দিকে প্রাণঘাতি করোনাভাইরাসের উপসর্গ নিয়ে এ দুজনের মৃত্যুর খবরে এলাকাবাসীর মাঝে করোনা আতঙ্ক সৃষ্টি হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]