ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ ৮ আশ্বিন ১৪২৭
ই-পেপার  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০

৭১'র চেতনার জাবি সংসদের আহ্বায়ক সময়ের আলোর জাকির
জাবি প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১১ মে, ২০২০, ১১:৪৫ এএম | অনলাইন সংস্করণ  Count : 413

'৭১ এর চেতনা' জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংসদের ১৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। 

১০ মে রোববার ৭১'এর চেতনার কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি ড.বাহাউদ্দীন গোলাপ ও সাধারণ সম্পাদক শবনম জেবীন  স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটির অনুমোদন দেওয়া হয়। 

কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন, বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের শিক্ষার্থী আহমেদ শাকিল ও শাকিল সরোয়ার, নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের অভিজিৎ বিশ্বাস, আইআইটির সাদিয়া আরেফিন রিম্পা,ভূগোল ও পরিবেশের তাবাসসুম নাম্নী,লোক প্রশাসন বিভাগের জাফরুল ইবন শহীদ(অক্ষর), রসায়ন বিভাগের দেওয়ান আল ফাহাদ, সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের সিলভিয়া আক্তার,কাকলী পপী,খালেদ সাইফুল্লাহ ও মোহাম্মদ মহিউদ্দিন। 

নতুন কমিটির সদস্য সচিব মামুনুর রশীদ বলেন, আমরা ৭১'র চেতনায় উজ্জীবিত হয়ে সবাইকে সাথে নিয়ে মুক্তবুদ্ধি চর্চা এবং সামাজিক, স্বেচ্ছাসেবী কার্যক্রমকে গতিশীল করবো। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে আহ্বায়ক কমিটি ঘোষনা করায় কেন্দ্রীয় কমিটিকে ধন্যবাদ জানাই।

কমিটির আহ্বায়ক জাকির হোসেন জীবন বলেন, নতুন প্রজন্মের মধ্যে ৭১ এর চেতনা ছড়িয়ে দিয়ে, নিজ ও চারপাশের মানুষকে দক্ষ ও দেশপ্রেমিক নাগরিক হিসাবে গড়ে তোলা  মানবতার কল্যাণে কাজ করার লক্ষ্যে আমাদের এই একতাবদ্ধ হওয়া। অতি অল্প সময়ের মধ্যেই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা  করবো। 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]