ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ ৮ আশ্বিন ১৪২৭
ই-পেপার  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০

প্রধাণমন্ত্রীর ত্রাণ তহবিলে জাবির এক কোটি টাকা দান
জাবি প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১১ মে, ২০২০, ৪:৫৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 582

করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে এক কোটি টাকা দিয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি)।

রোববার (১০ মে) জাবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ, শিক্ষক সমিতির সহ-সভাপতি অধ্যাপক ড. সৈয়দ হাফিজুর রহমান ও কার্যনির্বাহী সদস্য অধ্যাপক আহমেদ রেজা বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্যসচিব ড. আহমদ কায়কাউসের কাছে এ অনুদানের চেক হস্তান্তর করেন।

অনুদানের এক কোটি টাকার মধ্যে রয়েছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের দুই দিনের বেতনের সমপরিমাণ ২১ লাখ ৯৪ হাজার ৭১৩ টাকা, কর্মকর্তাদের একদিনের বেতনের সমপরিমাণ ৪ লাখ ৬০ হাজার টাকা এবং বিশ্ববিদ্যালয়ের ফান্ডের ৭৩ লাখ ৮৪ হাজার ২৮৭ টাকা।

অনুদানের চেক হস্তান্তরের সময় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ, শিক্ষক সমিতির সহ-সভাপতি অধ্যাপক ড. সৈয়দ হাফিজুর রহমান ও কার্যনির্বাহী সদস্য অধ্যাপক আহমেদ রেজা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ভিডিও কলে সংযুক্ত হন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের অস্বচ্ছল প্রায় ৮শ শিক্ষার্থীকে তিন হাজার টাকা করে অর্থ সহায়তা প্রদান করা হবে বলে তারা প্রধানমন্ত্রীকে অবহিত করেন। এ জন্য প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান এবং অসহায় ও গরিব মানুষের পাশে থাকার আহ্বান জানান।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]