ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২৮ মে ২০২০ ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ২৮ মে ২০২০

ডেমরায় পুকুর থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ২৩ মে, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 9

রাজধানীর ডেমরা থেকে মো. ইউসুফ (৩৭) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ডেমরার মেন্দীপুরস্থ জামান মিয়ার বাড়ি সংলগ্ন খানকায়ে মাহবুবিয়া দরবারের উত্তর পাশের পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।  পুলিশের দাবি, মৃত ব্যক্তি মানসিকভারসাম্যহীন ছিলেন এবং বিভিন্ন মাজার-দরগায় ঘুরে বেড়াতেন।
জানা যায়, মৃত ইউসুফ ডেমরার আমুলিয়াস্থ বেপারীপাড়ার জাকির হোসেনের বাড়িতে ভাড়া থাকতন। তার গ্রামের বাড়ি চাঁদপুরে। এ বিষয়ে মৃতের বড়ভাই আব্দুস সোবহান বৃহস্পতিবার রাতে বাদী হয়ে ডেমরা থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন।
পরিবারের বরাত দিয়ে ডেমরা থানার পরিদর্শক (অপারেশন) নূরে আলম সিদ্দিকী বলেন, ইউসুফ চাকরিজীবী ছিলেন। তার পরিবারের সবাই প্রতিবন্ধী। তিনি বিভিন্ন মাজার ও দরগায় দরগায় ঘুরে বেড়াতেন। নূরে আলম আরও বলেন, বৃহস্পতিবার সকালে ইউসুফ বাসা থেকে বের হন। ওইদিনই সকাল থেকে দুপুরের মধ্যে যেকোনো সময় খানকায়ে মাহবুবিয়া দরবারের পাশের ওই পুকুরে পড়ে মারা যেতে পারে। তার শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুর প্রকৃত কারন জানতে লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]