ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২৮ মে ২০২০ ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ২৮ মে ২০২০

গাইবান্ধায় ট্রাক উল্টে নিহত ১৩ জনের পরিচয় মিলেছে
গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৩ মে, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 4

গাইবান্ধায় বৃহস্পতিবার সড়ক দুর্ঘটনায় নিহত ১৩ জনের পরিচয় পাওয়া গেছে। নিহতদের পরিবারের কাছে রাতেই লাশ হস্তান্তর করা হয়। জেলা প্রশাসক মো. আবদুল মতিন প্রতিটি নিহত পরিবারকে ১০ হাজার করে টাকা আর্থিক সহায়তা প্রদান করেছেন।
এদিকে এই মর্মান্তিক দুর্ঘটনা তদন্তে জেলা প্রশাসক ৩ সদস্যের একটি তদন্ত টিম গঠন করেন। তদন্ত টিমের কর্মকর্তারা হলেন আহ্বায়ক অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জেবুন নেছা, সদস্য এএসপি সি সার্কেল মো. আসাদুজ্জামান এবং গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জিলানী। তদন্ত কমিটিকে সাতদিনের মধ্যে রিপোর্ট প্রদান করতে বলা হয়েছে।
দুর্ঘটনায় নিহতরা হলেন, পলাশবাড়ী উপজেলার ছোট ভগবানপুর গ্রামের আব্দুল খলিলের ছেলে মোতালেব হোসেন (২৫), রংপুরের  পীরগঞ্জ উপজেলার ধোড়াকান্দ গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে শামছুল (৬০), সুমন মিয়ার ছেলে সোয়াইব (৭), একই উপজেলার ভাসারপাড়া গ্রামের মৃত এমদাদুল হকের ছেলে হান্নান মিয়া (১৮), একই গ্রামের আনারুল ইসলামের ছেলে মনিরুল ইসলাম (২০), বড় আলমপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ইমরান (২২), শানেরহাট বড়পাহার গ্রামের এরশাদ (৩৫), তার ছেলে ওবায়দুল ইসলাম (৮), একই এলাকার ইয়া খানের ছেলে আল আমিন (১৭), একই এলাকার ফুলমিয়ার ছেলে ইছাহাক খান (১৪) ও এরশাদ আলীর ছেলে আকাশ মিয়া (২৫), রংপুরের কাউনিয়া উপজেলার রামচন্দ্রপুর এলাকার শরিফুল ইসলাম (২৫) এবং কুড়িগ্রামের মহিউদ্দিনের ছেলে মিজানুর রহমান (২৭)।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা সদরের জুনদহ এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে বৃহস্পতিবার সকালে রডবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি উল্টে মহাসড়কের পাশের পুকুরে পড়ে গেলে ট্রাকে থাকা ১৩ জন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। তবে চালক ও তার সহকারী পালিয়ে যান। নিহতরা ঢাকায় শ্রমিকের কাজ করতেন। ঈদের ছুটিতে বাড়ি ফিরছিলেন তারা। লকডাউনের কারণে গণপরিবহন বন্ধ থাকায় রডবোঝাই ট্রাকের ওপর ত্রিপল বিছিয়ে ফিরছিলেন তারা।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]