ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২৮ মে ২০২০ ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ২৮ মে ২০২০

বানারীপাড়া-চাখার সড়ক যোগাযোগ বিচ্ছিন্নের পথে
বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৩ মে, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 6

বরিশালের বানারীপাড়া উপজেলা বন বিভাগের উদাসীনতায় পৌরসভার ১নং ওয়ার্ড হয়ে সলিয়াবাকপুর ও চাখারের সঙ্গে পৌর শহর ও উপজেলা সদরের সঙ্গে যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হওয়ার পথে। ওই সড়কের পাশে বড় আকারের বেশ কয়েকটি রেইনট্রি গাছ হেলে পড়ায় স্থানীয়রা বন বিভাগের মাঠ পর্যায়ের প্রতিনিধিদের কাছে তা কেটে নিতে বললেও তারা তাদের কথায় কোনো ধরনের কর্ণপাত করেননি।
২০ মে রাতে সুপার সাইক্লোন আম্ফানের তাণ্ডবে বড় একটি রেইন্ট্রি গাছ উপড়ে পড়ে গিয়ে সড়কে গভীর গর্তের সৃষ্টি হয়েছে। আর এতে বানারীপাড়া পৌর শহরের ১নং ওয়ার্ড হয়ে সলিয়াবাকপুর ও চাখার ইউনিয়নের সঙ্গে সড়ক যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হওয়ার উপক্রম হয়েছে।
এ প্রসঙ্গে উপজেলা বন সংরক্ষণ কর্মকর্তা তাহিরুল ইসলাম জানান, ইচ্ছে করলেই কোনো গাছ নিলাম দেওয়া যায় না। অনেকগুলো স্তর পার হওয়ার পরে জেলা অফিস থেকে গাছের নিলাম দেওয়া হয়ে থাকে। ওই সড়কে যান চলাচল স্বাভাবিক করতে আম্ফানের তাণ্ডবে উপড়ে পড়া গাছটি দ্রুত অপসারণ করা হবে।
এ প্রসঙ্গে বানারীপাড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল জানান, পবিত্র ঈদুল ফিতরের এ মুহুর্তে মানুষের চলাচল নির্বিঘ্ন করতে উপড়ে পড়া গাছটি দ্রুত অপসারণের জন্য বন বিভাগ ও ফায়ার সার্ভিসকে বলা হয়েছে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]