ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২৮ মে ২০২০ ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ২৮ মে ২০২০

হরিণাকুন্ডুর সব ইউনিয়নে নাগরিক সেবা বন্ধ ঘোষণা
ঝিনাইদহ প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৩ মে, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 6

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার সব ইউনিয়ন পরিষদের নাগরিক সেবা দেওয়া বন্ধ ঘোষণা করেছেন ইউপি চেয়ারম্যানরা। শুক্রবার বিকালে ঝিনাইদহ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তারা।
সংবাদ সম্মেলনে জানানো হয়, হরিনাকুন্ডুর ফলসী ইউনিয়নের চেয়ারম্যান ও ঠিকাদার ফজলুর রহমান উপজেলার মাঠ আন্দুলিয়া গ্রামে সরকারি প্রাথমিক দ্যিালয়ের নতুন ভবনের নির্মাণ করছেন। ১৮ মে ওই কাজের বিল নিয়ে উপজেলা প্রকৌশলীর কাছে যান। এ সময় প্রকৌশলী ৫% উৎকোচ দাবি করলে তাদের মাঝে তর্ক-বিতর্ক হয়। সেখান থেকে চেয়ারম্যান ফিরে এলেও উপজেলা প্রকৌশলী রওশন হাবিব ঘুষের বিষয়টি গোপন রেখে চেয়ারম্যানের বিরুদ্ধে মারধর করার অভিযোগ এনে মামলা দায়ের করে। মামলা দায়েরের পর পুলিশ তাকে গ্রেফতার করে। বর্তমানে চেয়ারম্যান কারাগারে আছেন। তার বিরুদ্ধে দায়ের করা মামলা ও উপজেলা নির্বাহী প্রকৌশলী রওশন হাবিবকে প্রত্যাহার না করা পর্যন্ত উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের নাগরিক সেবা দেওয়া বন্ধ থাকবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন হরিনাকুন্ডু উপজেলা চেয়ারম্যান মো. জাহাঙ্গীর হোসাইন, রঘুনাথপুর ইউপি চেয়ারম্যান মো রাকিবুল হাসান রাসেল, জোড়াদাহ ইউপি চেয়ারম্যান মো. নাজমুল হাসান পলাশ, ভায়না ইউপি চেয়ারম্যান মো. ছমির উদ্দীন, তাহেরহুদা ইউপি চেয়ারম্যান মুনজুরুল আলম, কাপাশহাটীয়া ইউপি চেয়ারম্যান শরাফত দৌলা ঝন্টু, চাঁদপুর ইউপি চেয়ারম্যান মো. গোলাম মোস্তফা ও দৌলতপুর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী।
এ ব্যাপারে হরিণাক্ন্ডুু উপজেলা প্রকৌশলী রওশন হাবিবের সঙ্গে মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]