ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৭ জুলাই ২০২০ ২৩ আষাঢ় ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ৭ জুলাই ২০২০

একঝাঁক তারকা নিয়ে লাইভ টেকনোলজিসের ঈদ আয়োজন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রোববার, ২৪ মে, ২০২০, ৬:১৩ পিএম আপডেট: ২৪.০৫.২০২০ ৬:১৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 302

ঈদ উল ফিতর উপলক্ষে জনপ্রিয় ২১ তারকাকে নিয়ে আড্ডার আয়োজন করেছে প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিস। টেলিকম অপারেটর রবি ও বাংলালিংক এর সহযোগিতায় ৭ দিনের এ আয়োজনে দর্শকদের সঙ্গে আড্ডা দিবেন একঝাঁক তারকা।

এ আয়োজনের স্টার জোন সার্ভিসে আজ চাঁদ রাতে সন্ধ্যা ৭.৩০ এ বাংলালিংকে সংযুক্ত থাকবেন সংগীত শিল্পী কর্ণিয়া। রাত ১০টায় রবিতে থাকছেন সংগীতশিল্পী ঐশি।

ঈদের দিন সন্ধ্যা ৭.৩০ মিনিটে বাংলালিংকে থাকছেন আয়নাবাজি খ্যাত নাবিলা ও রাত ১০টায় রবিতে আড্ডা দিবেন জাকিয়া বারী মম। ঈদের দ্বিতীয় দিন সন্ধ্যা ৭.৩০ এ বাংলালিংক দর্শকদের সঙ্গে আড্ডা দিবেন বিদ্যা সিনহা মিম আর রাত ১০ টায় রবিতে থাকবেন অপু বিশ্বাস।

ঈদের পঞ্চম দিন বাংলালিংক স্টার জোন সার্ভিসে থাকছেন চিত্রনায়িকা দিঘি। এবং ঈদের ৬ষ্ঠ দিন রবিতে দর্শকদের সঙ্গে কানেক্ট থাকবেন অভিনেতা সজল।  

স্টার জোন সার্ভিসে পছন্দের তারকাদের সঙ্গে আড্ডা দেবার জন্য রবি, এয়ারটেল ও বাংলালিংক গ্রাহকদের ডায়েল করতে হবে ২২২৮৮ এই নম্বর। এছাড়াও লাইভ রেডিও প্রোগ্রামে প্রতিদিন রাত ৮.৩০ মিনিটে থাকবেন একজন করে তারকা।

আজ  চাঁদ রাতে থাকবেন সংগীতশিল্পী বাঁধন সরকার পূজা, ঈদের দিন,  চিত্রনায়িকা আঁচল, দ্বিতীয় দিন, চিত্রনায়ক ইমন, তৃতীয় দিন চিত্রনায়িকা তমা মির্জা, চতুর্থ দিন চিত্রনায়িক নিরব, পঞ্চম দিন চিত্রনায়িকা তানহা তাসনিয়া এবং ৬ষ্ঠ দিন থাকবেন বিপাশা কবির।

আর এ  লাইভ রেডিও প্রোগ্রামে পছন্দের তারকার সঙ্গে আড্ডা দিতে রবি, এয়ারটেল ও বাংলালিংক গ্রাহকদের ডায়েল করতে হবে ২৮৭৭৭  নম্বরে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]