ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ৩ জুলাই ২০২০ ১৯ আষাঢ় ১৪২৭
ই-পেপার শুক্রবার ৩ জুলাই ২০২০

হাসাপাতালে সুজয় শ্যাম
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বুধবার, ২৭ মে, ২০২০, ৩:৪৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 233

করোনা লক্ষণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন প্রখ্যাত কণ্ঠযোদ্ধা ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক সুজেয় শ্যাম। মঙ্গলবার (২৬ মে) রাতে তাকে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে সুজেয় শ্যাম করোনা আক্রান্ত কিনা তা এখনও নিশ্চিত নয় বলে জানিয়েছেন তার মেয়ে রুপমঞ্জুরী শ্যাম। তিনি বলেন, আমার বাবার করোনা হয়েছে কিনা তা আমরা নিশ্চিত নই। তার পরীক্ষার নমুনাই এখনও নেয়া হয়নি। তবে বাবার শ্বাসকষ্ট হচ্ছে। তাই চিকিৎসক মনে করছেন তিনি করোনা আক্রান্ত হতে পারেন। আজকে বিকেলের মধ্যে তার করোনার নমুনা নেওয়া হবে। এ নিয়ে কেউ বিভ্রান্তি ছড়াবেন না। পরীক্ষার ফল যাই হোক জানানো হবে।'

উল্লেখ্য,  দেশের চলচ্চিত্রের গানে অসাধারণ অবদান রেখে শ্রেষ্ঠ সংগীত পরিচালক হিসেবে এ পর্যন্ত ৩টি জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন সুজেয় শ্যাম। 

মুক্তিযুদ্ধের সময়ে স্বাধীন বাংলা বেতারে প্রচারিত তার সুর করা গানগুলোর মধ্যে ‘বিজয় নিশান উড়ছে ঐ’, ‘রক্ত দিয়ে নাম লিখেছি, বাংলাদেশের নাম’, ‘আজ রণ সাজে বাজিয়ে বিষাণ’, ‘মুক্তির একই পথ সংগ্রাম’, ‘ওরে আয়রে তোরা শোন’, ‘আয়রে চাষী মজুর কুলি’, ‘রক্ত চাই, রক্ত চাই’, ‘আহা ধন্য আমার’ উল্লেখযোগ্য।

/এইচ




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]