ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১৪ জুলাই ২০২০ ৩০ আষাঢ় ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ১৪ জুলাই ২০২০

পাবনায় তিন ছাত্রী ধর্ষণের শিকার কারাগারে চার
পাবনা প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২৯ মে, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 20

পাবনার চাটমোহরে দুই দিনের ব্যবধানে দুই কলেজছাত্রী ও এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ দুই ঘটনায় পৃথক মামলা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে। উভয় মামলায় মোট চারজনকে আটক করে কারাগারে পাঠিয়েছেন আদালত।
চাটমোহর থানার ওসি শেখ নাসির উদ্দিন বলেন, ঈদের দিন সন্ধ্যায় গুনাইগাছা ইউনিয়নে এক কলেজ ছাত্রী ও তার বান্ধবীকে এলাকার কয়েকজন বখাটে রাস্তা থেকে জোর করে তুলে নিয়ে পাশের একটি শস্য ক্ষেতে ধর্ষণ করে। তাদের চিৎকারে স্থানীয়রা তিন অপহরণকারীকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। ঘটনা স্থলে থেকে অপর এক ধর্ষক পালিয়ে যায়। আটককৃতরা হলো চরপাড়া গ্রামের জয়নাল হোসেনের ছেলে শুকুর আলী, মকবুল হোসেনের ছেলে রেজাউল করিম ও শাহজাহান আলীর ছেলে ইসমাইল হোসেন। পলাতক অপরজনের নাম এখনও জানা যায়নি।
অন্যদিকে একই উপজেলায় এক স্কুলছাত্রীকে প্রতিবেশী এক যুবক অপহরণের পর ধর্ষণ করে। পুলিশ নাটোর বড়াই গ্রাম এলাকায় অভিযান চালিয়ে ওই অপহরণকারীর ভাইয়ের বাড়ি থেকে ভিকটিমসহ ওই যুবককে আটক করে। এই দুটি ঘটনায় পরিবারের সদস্যরা বাদী হয়ে থানায় পৃথক দুটি মামলা  করেছেন। তাদের জেলহাজতে প্রেরণ করা করা হয়েছে।
এই দুটি ধর্ষণের ঘটনার তদন্তের জন্য উভয় ভিকটিমকে পাবনা জেনারেল হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়। তিনজনের ডাক্তারি পরীক্ষার রিপোর্ট পুলিশের কাছে দেওয়া হয়েছে বলে জানান হাসপাতালের চিকিৎসক।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]