ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ৯ জুলাই ২০২০ ২৪ আষাঢ় ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ৯ জুলাই ২০২০

বরিশালে করোনা উপসর্গ নিয়ে পুলিশ সদস্যের মৃত্যু
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ২৯ মে, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 8

বরিশাল মেট্রোপলিটন (বিএমপি) পুলিশের এক কনস্টেবল করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। সোহেল মাহামুদ নামের ওই পুলিশ সদস্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা ওয়ার্ডে বুধবার রাতে মারা যান। তিনি ট্রেনিং অ্যান্ড ওয়েলফেয়ার শাখায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন। রাত ৯টার দিকে ভর্তি হওয়ার ৩ ঘণ্টার মাথায় তার মৃত্যু হয়। বরিশালে করোনার উপসর্গ নিয়ে এই প্রথম কোনো পুলিশ সদস্যের মৃত্যু হলো। সহকর্মীর মৃত্যুতে পুলিশ প্রশাসনে শোকের ছায়া নেমে এসেছে।
শেবাচিম হাসপাতাল সূত্রে জানা গেছে, জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্ট নিয়ে বুধবার রাত ৯টার দিকে জরুরি বিভাগে এলে কনস্টেবল সোহেল মাহামুদকে করোনা সন্দেহভাজন রোগী হিসেবে সংশ্লিষ্ট ওয়ার্ডে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার পর থেকে হঠাৎ তার স্বাস্থ্যের অবনতি ঘটতে থাকে। পরে রাত ১২টার দিকে তার মৃত্যু ঘটে। তবে পুলিশ কনস্টেবল করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কি না এ তথ্য তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি।
শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. মোহাম্মদ বাকির হোসেন সময়ের আলোকে জানান, মৃত্যুর আগেই তার নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে এলে জানা যাবে তিনি করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন কি না।






এই ক্যাটাগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]