ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ৯ জুলাই ২০২০ ২৫ আষাঢ় ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ৯ জুলাই ২০২০

দিনাজপুরে এক দিনে ৩১ জন করোনায় আক্রান্ত
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ২৯ মে, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 10

দিনাজপুরে এক দিনে নতুন করে ৩১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। জেলা সদরে ৪, নবাবগঞ্জে ১৩, বিরামপুরে ৮, পার্বতীপুরে ৪ এবং চিরিরবন্দরে ২ জন আক্রান্ত হয়েছে। করোনায় দিনাজপুর জেলায় এখন পর্যন্ত মোট আক্রান্ত ১৭৯ জন।
বৃহস্পতিবার বিকাল ৩টায় এ তথ্য নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুস। এদের মধ্যে পুরুষ ১৩০ জন, নারী ৪১ জন আর শিশু রয়েছে ৮ জন।
তিনি জানান, ১৪৫টি সংগৃহীত নমুনা পরীক্ষা করা হয়, যার মধ্যে পূর্বের কোভিড-১৯ সনাক্তকৃত একজনের ফলোআপ নমুনা ছিল যা এবারও পজিটিভ এসেছে। সে সঙ্গে নতুন ৩১ জনের কোভিড-১৯ পজিটিভ পাওয়া গেছে আর বাকি ১১৩টি নমুনার ফলাফল নেগেটিভ এসেছে।
তিনি আরও জানান, জেলায় মোট ১৭৯ জন ব্যক্তির মধ্যে দিনাজপুর সদরে ৪২ জন, কাহারোলে ৮ জন, বিরলে ২২ জন, বোচাগঞ্জে ৯ জন, বীরগঞ্জ ১১ জন, চিরিরবন্দরে ৬ জন, খানসামায় ৬ জন, পার্বতীপুরে ১১ জন, ফুলবাড়ীতে ৪ জন, নবাবগঞ্জে ২০ জন, বিরামপুরে ১৮ জন, হাকিমপুরে ২ জন,  ঘোড়াঘাটে ১৯ জন আক্রান্ত হয়েছে। এ ছাড়াও প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রয়েছে ৯ জন, হাসপাতালে ভর্তি ৪ জন আর মৃত্যুবরণ করেছে ১ জন। তবে সুস্থ হয়েছে ৩২ জন। এদের মধ্যে সদরে ৬. ফুলবাড়ীতে ১, নবাবগঞ্জে ৪, পার্বতীপুরে ৩, কাহারোলে ৭, বোচাগঞ্জে ২, হাকিমপুরে ২, ঘোড়াঘাটে ১, বিরামপুরে ৩, বিরলে ১ আর বীরগঞ্জে ১ জন সুস্থ হয়েছে বলে জানান তিনি।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]