ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ৯ জুলাই ২০২০ ২৫ আষাঢ় ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ৯ জুলাই ২০২০

রামগঞ্জে ইউএনও অফিসের কর্মচারীসহ ৫ জনের করোনা শনাক্ত
রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৩০ মে, ২০২০, ৫:৩৬ পিএম আপডেট: ৩০.০৫.২০২০ ৫:৪১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 614

লক্ষ্মীপুরের রামগঞ্জে অলিম্পিক কনজ্যুমার কোম্পানী লিঃ এর ফিল্ড সুপারভাইজার মোঃ সোলেমান (৫৫)-সহ ৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

মৃত সোলেমান মিয়ার বাড়ি যশোরের ফুলবাড়িয়ায়। বুধবার বিকালে রামগঞ্জ পৌর শহরের সোনাপুর সড়কের মৌলভী বাজারের একটি মেসে শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে ঘুমন্ত অবস্থায় মারা যান সোলেমান। তবে একই রুমে থাকা সোলেমান মিয়ার অন্য দুই সহযোগীর করোনা নেগেটিভ হয়েছে বলে জানা গেছে।

এছাড়া রামগঞ্জ মাছ বাজারের চন্ডিপুর গ্রামের এক মাছ বিক্রেতা, সাবেক প্রতিমন্ত্রী জিয়াউল হক জিয়ার বাড়ি সংলগ্ন ইসলাম মঞ্জিলের একজন, রামগঞ্জ উপজেলা পরিষদের একজন দায়িত্বশীল কর্মকর্তা এবং রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চতুর্থ শ্রেণীর কর্মচারীসহ ৫জনের করোনা শনাক্ত হয়েছে।

রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যান কর্মকর্তা মোঃ গিয়াস উদ্দিন ভূইয়া মানিক জেলা সিভিল সার্জনের বরাত ও প্রাপ্ত তথ্যের ভিত্তিতে জানান, গত ২৪ ঘন্টায় জেলার রামগঞ্জ উপজেলায় নতুন ৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জানান, লকডাউন না মানার ফল ভালো নয়। আজকের ৫ জনসহ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪২ জন। একটা উপজেলায় এ আক্রান্তের সংখ্যা অনেক জেলার তুলনায় বেশি। দিনরাত পরিশ্রম করেছি মানুষকে ঘরে রাখার জন্য-সুস্থ্য থাকার জন্য অনেক কঠোর হয়েছি। দুর্ভাগ্য আমাদের। মহান রাব্বুল আলামীনের কৃপা আর দয়া ছাড়া আমাদের আর কী করার আছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]