ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ৯ জুলাই ২০২০ ২৫ আষাঢ় ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ৯ জুলাই ২০২০

কাউন্সিলর খোরশেদের স্ত্রী অক্সিজেন সাপোর্টে
সময়ের আলো অনলাইন
প্রকাশ: রোববার, ৩১ মে, ২০২০, ৩:২৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 423

অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে কাউন্সিলর খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনাকে। প্রয়োজন হলেই আইসিইউ সাপোর্ট দেয়া হবে বলে জানিয়েছেন ওই কাউন্সিলর। তিনি নিজেও করোনায় আক্রান্ত।

শনিবার রাত পৌনে ১২ টায় নারায়ণগঞ্জ কাঁচপুর সাজেদা ফাউন্ডেশন অস্থায়ী কারোনা হাসাপাতালে ভর্তি পর অক্সিজেন সাপোর্টে রাখা হয়।

সার্বিক পরিস্থিতি জানিয়ে খোরশেদ আরও জানান, লুনার বুকে ব্যাথা বৃদ্ধি পেয়েছে। সাজেদা হাসপাতালে একই কক্ষে রয়েছেন তিনি ও তার স্ত্রী। স্ত্রীর সেবায় নিয়োজিত রয়েছেন একই সাথে।
  
তিনি বলেন, শনিবার রাত থেকেই অক্সিজেন সাপোর্টে আছেন স্ত্রী লুনা। লুনার শারীরিক পরিস্থিতির সঠিক তথ্য জানাতে হলে কিছু টেস্ট দিয়েছে তা করিয়ে রিপোর্ট আসলে বলা যাবে। আইসিইউ সাপোর্ট প্রয়োজন হলে দেয়া হবে বলে তিনি অপেক্ষায় আছেন। এখন অক্সিজেন সাপোর্ট দিয়ে চলছে। তিনি জানান, তিনি নিজে সুস্থ রয়েছেন। ভালো আছেন।

উল্লেখ্য, শনিবার ঢাকা নারায়ণগঞ্জসহ বিভিন্ন হাসপাতালে খোরশেদ তার স্ত্রী লুনার জন্য আইসিইউ সিট পেতে চেষ্টা করে ব্যর্থ হন। পরে শনিবার রাত ১১-৩৫ মিনিটে অ্যাম্বুল্যান্সে করে সাজেদা হাসপাতালে রওনা দেন। পৌনে ১২ টায় স্ত্রী লুনাকে ভর্তি করেন। 

/এইচ




এই ক্যাটাগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]