ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ১১ জুলাই ২০২০ ২৭ আষাঢ় ১৪২৭
ই-পেপার শনিবার ১১ জুলাই ২০২০

সিলেটে করোনা আক্রান্তের সংখ্যা ১১শ’ ছুঁই ছুঁই
নিজস্ব প্রতিবেদক, সিলেট
প্রকাশ: মঙ্গলবার, ২ জুন, ২০২০, ১:৪১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 94

বিশ্বে মহামারি করোনাভাইরাসে প্রতিদিনই সিলেট বিভাগে আক্রান্ত রোগী বাড়ছে। গত ৫ এপ্রিল সিলেট বিভাগে প্রথম করোনা রোগী শনাক্তের পর প্রতিদিন হু হু করে বাড়ছে করোনা শনাক্ত রোগীর সংখ্যা। সেই সঙ্গে মৃত্যুর সংখ্যাও বাড়ছে এ বিভাগে।

সবশেষ মঙ্গলবার দুপুর ১২টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৯৫ জন। এরমধ্যে বেশিরভাগ রোগীই সিলেট জেলায়। আর সবচেয়ে কম রোগী শনাক্ত হয়েছে  মৌলভীবাজার জেলায়।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের  দৈনিক প্রতিবেদন অনুযায়ী, করোনাভাইরাসে আক্রান্ত রোগী সিলেট জেলায় ৬০১, সুনামগঞ্জে ১৭৪, হবিগঞ্জে ১৯২ এবং মৌলভীবাজারে ১২৮ জন। এরমধ্যে হাসপাতালে ভর্তি আছেন সিলেট জেলায় ১০১, সুনামগঞ্জে ৭১, হবিগঞ্জে ৯৩ এবং মৌলভীবাজারে ২ জন।

দৈনিক প্রতিবেদন আরও জানায়, সিলেট বিভাগে করোনাভাইরাসকে জয় করে বাড়ি ফিরেছেন ৩১৪ জন রোগী। এরমধ্যে সিলেট জেলায় ৯৭, সুনামগঞ্জে ৬৩, হবিগঞ্জে ১০৩ এবং মৌলভীবাজারে ৫১ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

আর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত সিলেট বিভাগে মারা গেছেন ২৩ জন। এরমধ্যে সিলেটে ১৭, মৌলভীবাজারে চারজন, হবিগঞ্জে একজন এবং সুনামগঞ্জে একজন।




এই ক্যাটাগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]