ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ১২ জুলাই ২০২০ ২৭ আষাঢ় ১৪২৭
ই-পেপার রোববার ১২ জুলাই ২০২০

জায়েদ খানকে একহাত নিলেন হিরো আলম
সময়ের আলো অনলাইন
প্রকাশ: মঙ্গলবার, ২ জুন, ২০২০, ৩:০৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 385

সম্প্রতি উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়ের এক ফেসবুক লাইভ অনুষ্ঠানে হিরো আলমকে তুচ্ছ তাচ্ছিল্য করেন জায়েদ খান। এ ঘটনায় ফেসবুক লাইভে এসে জায়েদ খানকে একহাত নিয়েছেন হিরো আলম। 

জয়ের  ফেসবুক লাইভ অনুষ্ঠানে এক প্র্রশ্নের জবাবে জয়েদ বলেন, ‘আমরা হিরো আলম নামে কাউকে চিনি না। আমরা হিরো বলতে বুঝি নায়ক রাজ রাজ্জাককে, হিরো বলতে বুঝি নায়ক ফারুক, নায়ক আলমগীরকে। আমরা এছাড়া কোনো হিরোকে চিনি না।’

হিরো আলম শিল্পী সমিতির সদস্য না বলেও জানান জায়েদ।

এর প্রতিউত্তরে নিজের ফেসবুক লাইভে এসে জায়েদকে একহাত নেন হিরো আলম। তিনি বলেন, ‘‘আপনারা জানেন, আমি একটি সিনেমা করেছি নাম ‘মার ছক্কা’। আমার দ্বিতীয় ছবি ‘সাহসী হিরো আলম’। ওই ছবির প্রযোজক আমি আবার নিজেই হিরো। সিনেমাটি ২৭ মে রিলিজ হওয়ার কথা ছিল আপনারা সবাই জানেন। হিরো আলম প্রশ্ন রাখেন, ‘তাহলে আমি এফডিসির কোনো লোক কেমন করে হলাম না?’ আপনারা সবাই বলুন।’’

‘জায়েদ খান এক পাশে দাঁড়াবেন, আমি হিরো আলম এক পাশে দাঁড়াবো। দেখি জায়েদ খানকে কয়জন চেনে আর আমাকে কয়জন চেনে।’ বলে চ্যালেঞ্জ দেন আলম।

জায়েদ খান অভিনেতা হিসেবে পরিচিত কম হলেও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে আলোচিত। অন্যদিকে হিরো আলম ফেসবুক ও ইউটিউবের মাধ্যমে দেশব্যাপী ব্যাপক পরিচিতি পেয়েছেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]